< অভিযান চালিয়ে চোলাই মদ  উদ্ধার আবগারী দপ্তরের, গ্রেপ্তার দুই!

অভিযান চালিয়ে চোলাই মদ  উদ্ধার আবগারী দপ্তরের, গ্রেপ্তার দুই!

অভিযান চালিয়ে চোলাই মদ  উদ্ধার আবগারী দপ্তরের, গ্রেপ্তার দুই!

অভিযান চালিয়ে প্রায় ৮০০ লিটার অবৈধ চোলাই মদ উদ্ধার করল আবগারী বিভাগ। দুজনকে গ্রেফতারও করা হয়েছে।

 

জলপাইগুড়ি:-   আবগারী বিভাগের মালবাজার সার্কেল এবং মাল রেঞ্জের প্রিভেন্টিভ ইউনিটের তত্ত্বাবধানে রবিবার ক্রান্তি ব্লকের যোগেশচন্দ্র চা বাগানের কাছে এই অভিযান সংগঠিত হয়েছে। চোলাই মদ পাচারের কাজে যুক্তরা বাইক করে বস্তা বোঝাই মদ নিয়ে যাচ্ছিল। ট্রাক্টরের টায়ারের টিউবের মধ্যে চোলাই মদ ভরে তা বস্তাবন্দী করা হয় ।বাইরে থেকে দেখে বোঝবার উপায় নেই এই বস্তার মধ্যেই চোলাই মদ রয়েছে।

গোপন সূত্রে খবর থেকে আবগারী বিভাগের মাল সার্কেলের ডেপুটি কালেক্টর সুপ্রকাশ মন্ডল এবং মাল রেঞ্জে প্রিভেনটিভ রেঞ্জের ধেনডুপ ভুটিয়ার নেতৃত্বে কর্মীরা ঐ এলাকায় হানা দেয়। পাঁচটি বাইক আটক করা হয়। দুজনকে গ্রেপ্তার করা হয়। বাকীরা পালিয়ে যায়। সুপ্রকাশ বাবু বলেন ক্রান্তির মেচ বস্তি, ষোলোঘরিয়ার মতো এলাকা গুলিতে এই চোলাই মদ তৈরি করা হয়।

তারপর যোগেশচন্দ্র চা বাগান সহ বিভিন্ন এলাকায় তা বিক্রির জন্য নিয়ে যাওয়া হয়। এ ধরনের চোলাই মদ বিষাক্ত ও ক্ষতিকর। জীবন হানি পর্যন্ত ঘটতে পারে। আমরা গোপন সূত্রে প্রাপ্ত খবর থেকে আজকের অভিযান চালিয়েছি। গ্রেফতার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে। এ ধরনের অভিযান আগামী দিনেও চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *