< অভিষেককে গুলি করত! বিস্ফোরক মমতা, 'গদ্দার'কে তীব্র আক্রমণ

অভিষেককে গুলি করত! বিস্ফোরক মমতা, ‘গদ্দার’কে তীব্র আক্রমণ

 

তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) উপর হামলার ছককষা হয়। তাঁকে গুলি করার ষড়যন্ত্র ছিল। মঙ্গলবার, বীরভূমের (Birbhum) হাসনে দলীয় প্রার্থীর সমর্থনের সভা থেকে বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। নাম না করে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করেন মমতা। চ্যালেঞ্জ ছুড়ে তিনি বলেন, “আরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এত রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে“।

 

এদিনের সভা থেকে তীব্র আক্রমণ তৃণমূল সভানেত্রী বলেন, “ভোট চলাকালীন বিজেপির এক গদ্দার বলল বোমা ফাটাব, আরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এত রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে, অভিষেককেও তো খুন করতে গেছিলি, ধরে ফেলেছিলাম আমরা”। বিস্ফোরক অভিযোগ করে মমতা বলেন, অভিষেকের বাড়ি পর্যন্ত রেকি করেছে। তাঁর কথায়, “ফেসটাইমে ফোন করেছিল, আপকা সাথ বাত করনা চাতি হু। দেখা করলেই গুলি করে দিত।”

 

বিজেপির বিরুদ্ধে তীব্র আক্রণ করে মমতা বলেন, “এরা চায় যারা ওদের বিরুদ্ধে কথা বলে তাদের মেরে দাও। সত্যি যদি তোমাদের মনে হত তোমরা জিতবে তাহলে এত ভয় দেখানোর কী ছিল?”

রবিবার বালুরঘাটে ভোট প্রচারে গিয়েই প্রাণনাশের আশঙ্কার কথা জানান তৃণমূল (TMC) সুপ্রিমো। নাম না করে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দাগেন তিনি। বলেন, “বোমা-টোমা ফাটানোর কথা বলছে, আমিও টার্গেট, অভিষেকও টার্গেট। এরা আমাদের জীবন পর্যন্ত নিয়ে নিতে পারে। এত্ত ডেঞ্জারাস এরা। মনে রাখবেন, নিজেদের নিরাপত্তা নিয়ে আমরা ভাবি না। আমরা মানুষের নিরাপত্তা নিয়ে ভাবি।” এর পরেই সামনে আসে মুম্বই হামলার ষড়যন্ত্রী অভিষেকের উপর হামলা চালানোর জন্য তাঁর বাড়ি, অফিস রেকি করে গিয়েছে। মুম্বই থেকেই তাঁকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে রাজরাম রেগে। এদিনের সভা মঞ্চ থেকে সেই ঘটনা নিয়েই বিস্ফোরক অভিযোগ করলেন মমতা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *