< অষ্টম শ্রেণী পাশে 11307 শূন্য পদে গ্রুপ ডি কর্মী নিয়োগ, আবেদন করলেই চাকরি

অষ্টম শ্রেণী পাশে 11307 শূন্য পদে গ্রুপ ডি কর্মী নিয়োগ, আবেদন করলেই চাকরি

 

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। রাজ্যের গ্ৰুপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থী নূন্যতম অষ্টম শ্রেণী পাস করেছে তারা এই পদের জন্য আবেদন করতে পারবেন। এছাড়া উচ্চ শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবে। এই পদের জন্য অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তাহলে চলুন আর দেরি না করে তারাতারি আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

 

পদের নাম :- গ্ৰুপ ডি পদ।

শূন্য পদ : – এই পদের জন্য 11307 টি শূন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা নূন্যতম অষ্টম শ্রেণী পাস করলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন। এছাড়া উচ্চ শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরা তো আবেদন করতে পারবেই।

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে 55 বছরের মধ্যে।

বেতন :- যে সকল প্রার্থী এই পদে আবেদন করতে ইচ্ছুক তাদের প্রতি মাসে 17000 টাকা থেকে শুরু করে 28950 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে ।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা নীচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে আবেদন পত্রটি প্রিন্ট আউট বার করে নিতে হবে। তারপর নির্ভুল ভাবে ফিলাপ করে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে সেলফ অ্যাটেস্টেড করে নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনটিতে যে ঠিকানা আছে সেখানে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ :- এই পদের জন্য আবেদন প্রক্রিয়া শেষ হবে 15/05/2024 তারিখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *