< জন্মদিনে ছবির নতুন পোস্টার অনুরাগীদের উপহার দিলেন বরুণ!

জন্মদিনে ছবির নতুন পোস্টার অনুরাগীদের উপহার দিলেন বরুণ!

 

বুধবার বলিউডের চকলেট বয়্ হিসেবে পরিচিত অভিনেতা বরুণ ধাওয়ানের জন্মদিনে একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে যাচ্ছে ইনস্টাগ্রাম ফিড। সঙ্গেই এদিন তিনি তাঁর এই বিশেষ দিনে, অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করলেন তাঁর নতুন ছবির নতুন পোস্টার। ‘বেবি জন’ নামের তাঁর এই নতুন ছবির পোস্টার দেখে ইতিমধ্যেই হৈ হৈ রব উঠেছে নেটিজেনদের মধ্যে। যা কার্যত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by @muradkhetani

সকলের পছন্দের ও আদুরে বরুণ ইতিমধ্যেই ৩৭ বছরে পদার্পণ করলেন। এবং তাঁর এই বিশেষ দিনে তাঁকে ঘিরে বিটাউনের অন্যান্য সেলেবদের তাঁর প্রতি ভালোবাসা দেখার মতন। সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে ক্যাটরিনা সকলেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। তবে তাঁর নতুন ছবির পোস্টার আউট হতে না হতেই, অনুরাগীদের মধ্যেও এই গরমে উত্তেজনার পারদ তুঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা ও কিয়ারা বরুনকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন (ছবিঃ সংগৃহীত)

 

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

জন্মদিনে হঠাৎই বরুণ এর এই নতুন ছবি ‘বেবি জনে’র আরও একটি পোস্টারে বরুণের লুক দেখে অবাক হয়েছেন অনেকেই। বৃষ্টিতে ভেজা অবস্থায় লম্বা চুলে নিজের ড্যাসিং চেহারায় যথেষ্ট আকর্ষণীয় দেখাচ্ছিল তাকে। এর আগেও ৭ই ফেব্রুয়ারি অভিনেতা তার নিজস্ব প্রোফাইল থেকে ‘বেবি জনে’র পোস্টার শেয়ার করেছিলেন। যা মুক্তি পেতে চলেছে মেয়ে মাসের ৩১ তারিখ। তবে তাঁর এই ছবির পোস্টার দেখে এটুকু অনুমান করা যায়, অ্যাকশন’এ ভরপুর হতে চলেছে এই ছবি। তবে বক্স অফিসে এর কি প্রভাব পরবে তা আপতত অজানা।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

তবে আপাতত জন্মদিনে অভিনেতা বরুণ ধাওয়ান’কে বাংলা জাগোর পক্ষ থেকে অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *