< মালদার মানিকচকে বিজেপিতে ধস!

মালদার মানিকচকে বিজেপিতে ধস!

লোকসভা ভোটের প্রাক্কালে মানিকচকে ধস বিজেপিতে!

লোকসভা ভোটের প্রাক্কালে মানিকচকে ধস বিজেপিতে!

 

দেবাশিস পাল,মালদা:-  লোকসভা ভোটের প্রাক্কালে মালদার মানিকচকে বিজেপিতে ধস। শক্ত হল কংগ্রেসের হাত। বিজেপির সংখ্যালঘু সেলের নেতা বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদান করলেন। সংখ্যালঘু ভোটের ক্ষেত্রে কিছুটা হলেও ধস বিজেপির। এছাড়াও প্রায় শতাধিক বিজেপি ও তৃণমূল কর্মী কংগ্রেসের যোগদান করেছেন বলে দাবি মানিকচক কংগ্রেস নেতৃত্বের। মানিকচক ব্লক কংগ্রেসের কার্যালয়ে এই যোগদান বলে জানা গেছে।

এখনো পর্যন্ত লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি । তবে এক সপ্তাহ আগেই মালদহ উত্তর ও দক্ষিণ লোকসভা কেন্দ্রের প্রার্থী ঘোষণা করেছে বিজেপি।রবিবার ব্রিগেডের জনসভা থেকে পশ্চিমবঙ্গের ৪২ টি আসনেই প্রার্থী ঘোষনা করেছে তৃণমূল। দক্ষিণ মালদহ লোকসভা আসনের কংগ্রেসের সম্ভাব্য প্রার্থী হিসেবে ইশা খান চৌধুরীর নাম লোক মুখে শোনা যাচ্ছে। আর ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে বিজেপি ও তৃণমূল ছেড়ে প্রায় একশোরও বেশি সমর্থকের কংগ্রেসের যোগদান অবশ্যই আগামীতে কংগ্রেসের হাত শক্ত করবে বলে রাজনৈতিক মহল মনে করছে।

 

এদিন মানিকচক ব্লক কংগ্রেসের মূল কার্যালয়ে মানিকচকের প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলামের হাত ধরে মালদহ জেলা বিজেপির সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক আক্কাস সেখ কংগ্রেসে যোগদান করেন। বিজেপির সংখ্যালঘু সেলের নেতার সাথে আরো প্রায় ৫০ জন সংখ্যালঘু সম্প্রদায়ের বিজেপি সমর্থক কংগ্রেসের যোগদান করে। মানিকচকের বিভিন্ন এলাকা থেকে প্রায় ৬০ জন তৃণমূল কর্মীই কংগ্রেসে যোগদান করে এই সভায়।এমনই দাবি মানিকচক ব্লক কংগ্রেস নেতৃত্বের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *