< পিএসজি ছাড়ায় এমবাপ্পেকে ‘তিরস্কার’ নেইমারের!

পিএসজি ছাড়ায় এমবাপ্পেকে ‘তিরস্কার’ নেইমারের!

মৌসুম শেষে প্যারিস ছাড়বেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজি বোর্ডকে ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন এই ফ্রান্সম্যান। সংবাদ মাধ্যম মার্কা সোমবার দাবি করেছে, রিয়াল মাদ্রিদের সঙ্গে দুই সপ্তাহ আগে চুক্তির সমঝোতা হয়ে গেছে এমবাপ্পের।

২৫ বছর বয়সী ফুটবলার এমবাপ্পে ক্লাব ছেড়ে যাওয়ায় তাকে তিরস্কার করেছেন ব্রাজিলিয়ান এক সোস্যাশ মিডিয়া ব্যক্তিত্ব। এমবাপ্পের চাওয়াতে একে একে সবাইকে ক্লাব ছাড়া করেছে পিএসজি। এখন ওই এমবাপ্পেই পিএসজি ছেড়ে যাচ্ছেন লিখে পোস্ট করেছেন তিনি। ইনজুরিতে থাকা নেইমার জুনিয়র তার ওই ইনস্টাগ্রাম পোস্টে লাইক দিয়েছেন।

ইনস্টাগ্রামে প্রায় ২ লাখ ফলোয়ার থাকা ব্রাজিলিয়ান জোগাদা ইনসাইনা লিখেছেন, ‘ক্লাবের চেয়ে কোন খেলোয়াড় বড় নয়। পিএসজি, ফুটবল ক্লাবের একটা উদাহরণ বটে। তারা জানে, কীভাবে বিশ্বের সেরা খেলোয়াড় কিনতে হয়, বিশ্বের সেরা দল গড়তে হয়। যখন দল ভালো খেলতে শুরু করে, তখনই একজন ফ্রান্সম্যানের ইগো বড় হয়ে ওঠে।’

তিনি আরও লিখেছেন, ‘দলের অধিকাংশ ফুটবলার স্প্যানিশে কথা বলেন। এমবাপ্পে তখন নিজেকে বহিরাগত ভাবতে শুরু করেন। ক্লাব ছাড়ার হুমকি দিতে থাকেন। এমবাপ্পের বাধ্যগত না হলে পিএসজি তাদের বিক্রি করে দেয়। তার চাওয়া মতো দলে ফ্রেঞ্চ ফুটবলার আনা হয়। সব কিছু তার ইচ্ছে মতো হওয়ার পর, এখন তিনি পিএসজিকে বলে দিয়েছেন আগামী মৌসুমে ফ্রি’তে ক্লাব ছাড়বেন। তাহলে, শেষ পর্যন্ত পিএসজি’র থাকল কী!’

নেইমার ওই ইনস্টাগ্রাম পোস্টে লাইক দিয়েছেন। যার অর্থ ওই তিরস্কারের সমর্থন দিয়েছেন তিনি। ব্রাজিলিয়ান এই তারকা চলতি মৌসুমের সৌদি  আরবের ক্লাব আল হিলালে যোগ দিয়েছেন। এমবাপ্পের সঙ্গে বনিবনা না হওয়ায় তার ক্লাব ছাড়তে হয়েছে বলে খবর। তাকে বিক্রি করে এমবাপ্পের চাওয়ায় বার্সেলোনা থেকে লা প্যারিসিয়ানরা উসমান ডেম্বেলেকে কিনেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *