< পুলিশের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!

পুলিশের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!

পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে অভিনেত্রী সানি লিওনের নামসহ ছবি। সম্প্রতি  উত্তরপ্রদেশে তার নামসহ ছবি সংবলিত নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে দেশটির পুলিশের সাইবার সেল।

সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ভারতের উত্তরপ্রদেশে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে ছাপানো হয়েছে এ বলিউড অভিনেত্রীর ছবি।

‘সানি লিওন’ নামের অ্যাডমিট কার্ড এবং এই অভিনেত্রীর ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রবেশপত্রে পরীক্ষার তারিখ শনিবার (১৭ ফেব্রুয়ারি)।

উত্তরপ্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে সানি লিওনের ছবি দিয়ে নিবন্ধন করা হয়েছে। ইউপিপিআরবি শনিবার রাজ্যটির ৭৫টি জেলায় ২ হাজার ৩৮৫টি পরীক্ষা কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা নেয়।

ফর্ম অনুসারে, সানি লিওনের পরীক্ষার কেন্দ্র ছিল কনৌজের তিরওয়া তহশিলের শ্রীমতি সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজ। কনৌজ পুলিশের সাইবার সেল এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

উত্তর প্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রোমোশন বোর্ডের ওয়েবসাইটে কনস্টেবল পদের জন্য রেজিস্ট্রেশনেই সানি লিওনের ছবি দেখা গেছে। শনিবার ছিল কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষা। সেখানেই দেখা যায়, অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই অ্যাডমিট কার্ড যার নামে, সেই পরীক্ষার্থী পরীক্ষাই দিতে আসেননি। পরে যাচাই করে দেখা যায়, অ্যাডমিট কার্ডটি নকল। রেজিস্ট্রেশনের জন্য যে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছিল, তা উত্তর প্রদেশের হলেও, ঠিকানা দেওয়া মুম্বাইয়ের।

রেজিস্ট্রেশনের সময়ই অভিনেত্রীর ছবি আপলোড করা হয়েছিল। অন্যদিকে যার নামে রেজিস্ট্রেশন হয়েছিল অ্যাডমিট কার্ডটি, তাকে তলব করা হয়েছে। কনৌজ পুলিশের সাইবার সেল এ ঘটনার তদন্ত শুরু করেছে।

সংবাদমাধ্যম বলছে, উত্তর প্রদেশের এই কনস্টেবল নিয়োগ পরীক্ষায় শনিবার কমপক্ষে ১২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা সবাই-ই ভুয়া পরীক্ষার্থী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *