< প্রচারের শুরুতেই তাল কাটল, আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে বিজেপি প্রার্থী রেখা পাত্র!

প্রচারের শুরুতেই তাল কাটল, আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে বিজেপি প্রার্থী রেখা পাত্র!

বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর গতকাল, বুধবারই প্রথম সন্দেশখালিতে পা রাখেন রেখা। স্থানীয় কালী মন্দিরে পুজো দেন বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থী। এরপর বিভিন্ন এলাকায় চলে জনসংযোগ ও প্রচারও।

কিন্তু প্রচারের প্রথমদিনেই তাল কাটে! রাতে একটি জনসভায় গিয়ে এতটাই অসুস্থ হয়ে পড়লেন যে, হাসপাতালে ভর্তি করতে হল বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে। তড়িঘড়ি অ্যাম্বু্ল্যান্সে করে রেখাকে নিয়ে যাওয়া হয় কল্যাণীর এইএমসে। তাঁকে স্যালাইন দিতে হয়েছে। তবে তিনি এখন স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্রের নাম ঘোষণার পরই স্থানীয় মহিলারা বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁদের বক্তব্য ছিল, রেখা নয়, বসিরহাট থেকে জিততে হলে কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকে প্রার্থী করা হোক। যদিও স্থানীয় মহিলাদের কথায় কর্ণপাত করেনি বিজেপি নেতৃত্ব।

তবে ড্যামেজ কন্ট্রোল করতে খোদ প্রধানমন্ত্রী মোদিকে দিয়ে পরিকল্পিত স্ক্রিপ্টে ফোন করানো হয় রেখাকে। রেখাকে সহানুভূতি দিতে সেই কল রেকর্ড মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল করে পদ্ম শিবির। যেখানে মোদি সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখাকে ‘শক্তি স্বরূপা’ বলে সম্বোধন করেন। বলেন, ‘বাংলার নারীশক্তি জেগে উঠছে। বাংলার নারীশক্তি আমাদের আর্শীবাদ করছে’। সঙ্গে বার্তা, ‘সন্দেশখালিতে বড় সাহসের কাজ করেছেন আপনি। আপনাদের পাশে আছি’। এরপরই সন্দেশখালি থেকে প্রচার শুরু করেন রেখা। দিনভর প্রচারের পর রাতে একটি জনসভায় যোগ দিয়ে অসুস্থ হয়ে পড়েন বসিরহাটের বিজেপি প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *