< তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন প্রসূন বন্দ্যোপাধ্যায় জল্পনা তুঙ্গে ! 

তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন প্রসূন বন্দ্যোপাধ্যায় জল্পনা তুঙ্গে ! 

প্রসূন বন্দ্যোপাধ্যায়

ইস্তফা দিলেন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়, যোগ দিতে পারেন তৃণমূল কংগ্রেসে

 

ওয়েব ডেস্ক:- অবশেষে লোকসভা ভোটের (Loksabha election) মুখে ইস্তফা দিলেন পুলিশ আধিকারিক আইপিএস (IPS) প্রসূন বন্দ্যোপাধ্যায়। আজই তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন তিনি। জানা যাচ্ছে, প্রার্থী হতে পারেন বালুরঘাট কেন্দ্র থেকে। যদিও এই নিয়ে মুখ খোলেননি সদ্য প্রাক্তন এই পুলিশ আধিকারিক। প্রসূন বন্দ্যোপাধ্যায় ছিলেন প্রোমোটি আইপিএস আধিকারিক। মালদা জেলায় সিআইডির স্পেশ্যাল সুপারিন্টেন্ডেন্ট ছিলেন তিনি। শনিবার তিনি ইস্তফা দেন। নবান্ন সূত্রে খবর তাঁর ইস্তফা গ্রহণ করা হয়েছে বলে ।

অভিনেতা হিসাবেও বেশ সুনাম অর্জন করেছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। একটি বাংলা ধারাবাহিকে পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। অবশেষে তিনি রাজনীতির ময়দানে পদার্পন করতে চলেছেন। কর্মজীবনের অনেকটা সময় উত্তরবঙ্গে কেটেছে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের । দক্ষিণ দিনজাপুর জেলায় পুলিশ সুপার ছিলেন তিনি। মনে করা হচ্ছে, দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস তাকে প্রার্থী করতে পারে। আজ, রবিবার ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা। সেই সভায় প্রসূনবাবু তৃণমূলে যোগদান করতে পারেন বলে মনে করা হচ্ছে।

সোমবার লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রথম প্রার্থীতালিকা প্রকাশের সম্ভাবনা। সেখানে প্রসূনবাবুর নাম নিয়ে এই মুহূর্তে জল্পনা তুঙ্গে। প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে স্বেচ্ছাবসর নিয়ে চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ুন কবির পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে তৃণমূলের টিকিটে ভোটে লড়ে জয়ী হন। মন্ত্রিত্ব পান হুমায়ুন। অবসপ্রাপ্ত আইপিএস রচপাল সিং তৃণমূলের টিকিটে জয়ী হয়ে মন্ত্রী হন তার আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *