< বক্স অফিসে কামাল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ , প্রথম সপ্তাহে কত ব্যবসা করল ছবিটি ?

বক্স অফিসে কামাল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ , প্রথম সপ্তাহে কত ব্যবসা করল ছবিটি ?

 

গত বৃহস্পতিবার অর্থাত্ খুশির ইদে মুক্তি পেয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ।  অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের ছবিটি বক্স অফিসে প্রথমদিন মাত্র ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করেছে। বলিউড বক্স অফিসের হিসেবের নিরিখে শেষ আট দিনে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি মোট ৫০ কোটি ১৫ লাখ টাকা ঘরে তুলেছে। ফলে বহুদিন পর চওড়া হাসি ফুটেছে অক্ষয়কুমারের ভক্তদের মুখে। এবার এক নজরে দেখে নেওয়া যাক শেষ সাতদিনে কত আয় করল এই অ্যাকশন মুখর ছবিটি

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর বক্স অফিস কালেকশন

প্রথমদিন –  ১৫ কোটি ৬২ লাখ টাকা

দ্বিতীয়দিন –  ৭ কোটি ৬০ লাখ টাকা

তৃতীয়দিন –   ৮ কোটি ৫০ লাখ টাকা

চতুর্থদিন –    ৯ কোটি টাকা

পঞ্চমদিন –   ২ কোটি ৫০ লাখ টাকা

ষষ্ঠদিন –      ২ কোটি ৪০ লাখ টাকা

সপ্তমদিন –    ২ কোটি ৫০ লাখ টাকা

অষ্টমদিন –    ১ কোটি ৬০ লাখ টাকা

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ টাকায়। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে আর রবিবার ৯ কোটি টাকা ঘরে তুলেছে। এই ছবিটি পঞ্চম দিন বক্স অফিসে ২ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ষষ্ঠ দিন সেটা কমে হয় ২ কোটি ৪০ লাখ টাকা। বুধবার খানিক সেই আয় বেড়ে ফের আড়াই কোটি টাকা হয়। অষ্টম দিনের আয় ১.৬০ কোটি।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি আউট অ্যান্ড আউট অ্যাকশন ভিত্তিক হলেও চিত্রনাট্য গল্পের গরু গাছে উঠে গেছে। এমনকি ছবির সাসপেন্স অনেকটাই দুর্বল। এই ছবির প্রাপ্তি দেদার অ্যাকশন আর নাচ। তাসত্ত্বেও, ছবির গল্প যাই হোক না কেন বক্স অফিসে ভালই ব্যবসা করেছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। কিন্তু, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’এমন এক ছবি, যা দেখতে গিয়ে মগজ না খাটালেও চলবে। বরং পপকর্ন হাতে নিয়ে টাইমপাস বলতে পারেন। যেটা এখন হলমুখী দর্শকের প্রথম পচ্ছন্দের বিষয়। সেদিক থেকে দেখতে গেলে ভরপুর এন্টারটেনমেন্টের দিক থেকে একশোয় একশো পাবে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। আর তারই প্রতিফলন মিলল ছবির বক্স অফিস কালেকশন রিপোর্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *