< বাইক ও অটো গাড়ির সংঘর্ষে আহত ৫ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলা সহ পাঁচ !

বাইক ও অটো গাড়ির সংঘর্ষে আহত ৫ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলা সহ পাঁচ !

বাইক ও অটো গাড়ির সংঘর্ষে আহত ৫ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলা সহ পাঁচ !

বাইক ও অটো গাড়ির সংঘর্ষে আহত ৫ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলা সহ পাঁচজন

সুব্রত দে, ত্রিপুরা, প্রতিনিধি :- কদমতলী কাঁঠালিয়া বাজার এলাকায় অটো ও বাইকের সংঘর্ষে গুরুতরভাবে আহত ৫ মাসের অন্তঃসত্তা এক মহিলা সহ পাঁচজন ঘটনা মঙ্গলবার আনুমানিক সকাল দশটায়। জানাযায় TR01B3009 নাম্বারে অটো গাড়ি করে ৫ মাসের অন্তঃসত্তা রুহেলা বেগম তার মেয়ে সাহিদা আক্তার কে নিয়ে নবীনগর উদ্দেশ্যে যাওয়ার পথে পেছন থেকে TR07G6274 নাম্বারে পালসার বাইকে তিন যুবক ইমরান হোসেন, শাহেদ মিয়া, লিটন মিয়া দ্রুত গতিতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে অটো গাড়িকে স্বজোরে ধাক্কা মারে।

অটো এবং বাইকের সংঘর্ষে বাইক সহ ছিটকে পড়ে যায় ইমরান হোসেন, শাহেদ মিয়া, লিটন মিয়া, অপরদিকে অটো গাড়িতে থাকা ৫ মাসের অন্তঃসত্ত্বা রুহেলা বেগম এবং উনার মেয়ে সাহিদা আক্তার গুরুতর ভাবে আহত হয়।অটো ও বাইকের সংঘর্ষে বাইক ও অটো গাড়ির সামনের অংশ ভেঙ্গে তছনছ হয়ে যায়। আহতদের উদ্ধার করে নেয়া সহ এই বিশালগড় মহকুমা হাসপাতালে।

সংবাদমাধ্যমে এ নিয়ে বিস্তারিত জানান আহত ৫ মাসের অন্তঃসত্ত্বা মহিলা রুহেলা বেগমের পরিবারের সদস্যরা। জানাযায় একই বাইকে করে তিন যুবক দ্রুতগতিতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনার কবলে পড়েন। হেলমেট না পড়েই তিন যুবক দ্রুতগতিতে বাইক চালানোর ফলে এই দুর্ঘটনা বলে জানান প্রত্যক্ষদর্শীরা। অপরদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিশালগড় থানার পুলিশ দুর্ঘটনা গ্রস্ত অটো এবং বাইক উদ্ধার করে নিয়ে আসে বিশালগড় থানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *