< বীরচন্দ্রমনু ৩৩ কেভি বিদ্যুতের সাবষ্টেশনের শুভসূচনা করলেন মন্ত্রী রতনলাল নাথ।

বীরচন্দ্রমনু ৩৩ কেভি বিদ্যুতের সাবষ্টেশনের শুভসূচনা করলেন মন্ত্রী রতনলাল নাথ।

বীরচন্দ্রমনু ৩৩ কেভি বিদ্যুতের সাবষ্টেশনের শুভসূচনা করলেন মন্ত্রী রতনলাল নাথ।

বীরচন্দ্রমনু ৩৩ কেভি বিদ্যুতের সাবষ্টেশনের শুভসূচনা করলেন মন্ত্রী রতনলাল নাথ।

 

সুব্রত দে, ত্রিপুরা, প্রতিনিধি:-  সমগ্ররাজ্যে বিদ্যুতের পরিষেবা উন্নয়নে কাজকরেযাচ্ছে রাজ্যসরকার। রাজ্যসরকারের উন্নয়নমূলক প্রকল্পের মধ্যে এডিসি এলাকায় সঠিকভাবে বিদ্যুৎ পরিষেবা পৌঁছানের লক্ষ্যে বীরচন্দ্র মনু এলাকায় ৮ কোটি ১০ লক্ষ ৬৮ হাজার ৯৬১ টাকা ব্যায়করে ৩৩ কেভি বিদ্যুৎএর সাবষ্টেশন নির্মান করাহয়। ২০১৯ সালের ২৬ শে আগষ্ট এই সাবষ্টেশন নির্মানের কাজ শুরুহয়। আজকের দিনে বিদ্যুৎ মন্ত্রী রতনলাল নাথের হাতধরে এই প্রকল্পের শুভ সূচনাকরা। আজকের এই উদ্ভোধনী অনুষ্ঠানে মন্ত্রী রতনলালনাথের পাশাপাশি উপস্থিত ছিলেন মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া, শান্তির বাজার বিধানসভা কেন্দ্রের বিধায়ক প্রমোদ রিয়াং, শান্তির বাজার পৌর পরিষদের চেয়ারম্যান সপ্না বৈদ্য, ভাইসচেয়ারম্যান সত্যব্রত সাহা, কাউন্সিলার শ্যামলাল দেবনাথ সহ অন্যান্যরা।

আজকের এই অনুষ্ঠানে বক্তব্যরাখতেগিয়ে মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া বিদ্যুৎ সাবসেন্টার নির্মানে কতটাকা অর্থব্যায় হয়েছে এবং এই সাবষ্টেশন নির্মানহোওয়াতে কোনো কোন এলাকার লোকজনেরা উপকৃত হবেন তানিয়ে বিস্তারিত আলোচনা করেন। অপরদিকে বিদ্যুৎ মন্ত্রী রতনলাল নাথ উনার বক্তব্যের মধ্যদিয়ে লোকজনদের কাছে সঠিকভাবে বিদ্যুৎ পরিষেবা পৌঁছেদিতে রাজ্যসরকার কি কি পরিকল্পনা হাতেনিয়েছে এবং কতটুকু বাস্তবায়িত হয়েছে তানিয়ে বিস্তারিত আলোচনা করেন।

মন্ত্রী রতনলাল নাথ জানান বিগতদিনে সামান্য বাতাস এবং সামান্য বৃষ্টিহলে অধিকাংশ জায়গায় বিদ্যুৎ চলেযেতো বর্তমানসময়ে উন্নত পরিকল্পনার মাধ্যমে লোকজনদের বিদ্যুৎ পরিষেবা প্রদানের লক্ষ্যে কাজকরেযাচ্ছে রাজ্যসরকার। আজকের এই অনুষ্ঠানে দুই মন্ত্রী ও বিধায়কের উপস্থিতিকে কেন্দ্রকরে ব্যাপকহারে লোকসমাগম ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *