< বৃহস্পতি-কেতুর মিলনে নবপঞ্চম যোগ! সোনায় মোড়ানো ভাগ্য হবে ৩ রাশির, রয়েছে নতুন চাকরির যোগ, পদোন্নতির সম্ভাবনাও

বৃহস্পতি-কেতুর মিলনে নবপঞ্চম যোগ! সোনায় মোড়ানো ভাগ্য হবে ৩ রাশির, রয়েছে নতুন চাকরির যোগ, পদোন্নতির সম্ভাবনাও

astrology-জ্যোতিষশাস্ত্র, রাশিফল, আজকের রাশিফল

চলতি বছরের মে মাসেই বৃহস্পতি ও কেতুর মিলনের ফলে তৈরি হচ্ছে নবপঞ্চম যোগ। ১ মে বৃহস্পতি প্রবেশ করবে বৃষ রাশিতে। আর কন্যা রাশিতে অবস্থান করবে কেতু। এই সময়ে কেতু বৃহস্পতির থেকে পঞ্চম স্থানে ও বৃহস্পতি কেতুর থেকে নবম স্থানে থাকবে। এর ফলে তৈরি হবে নবমপঞ্চম যোগ। এই যোগের শুভ প্রভাবে ৩ রাশির জাতকদের ভাগ্য বদলাবে। দুঃখ-দুর্দশার হাত থেকে মুক্তি মিলবে এদের।

সেই রাশিগুলি কী কী, দেখে নেওয়া যাক-

বৃশ্চিক রাশি

এই যোগের প্রভাবে নতুন প্রকল্প পাবেন এই রাশির জাতক-জাতিকারা। যারা ফ্রিলান্সিংয়ে কাজ করেন, তারা এই সময় নতুন প্রোজেক্ট পাবেন। এই প্রোজেক্টের মাধ্যমে এই রাশির জাতক-জাতিকাদের ভালো পরিমাণে আয় হবে। এই রাশির জাতক-জাতিকা যারা চাকরিতে কোনও সমস্যার কারণে চিন্তিত ছিলেন তারা এই সময় স্বস্তি পাবেন। নতুন চাকরিও পেতে পারেন এই সময়।

 

বৃষ রাশি

এই রাশির জাতক-জাতিকা যারা সরকারি চাকরি লাভের চেষ্টায় রয়েছেন, তাদের পরিশ্রম সফল হবে এই সময়। চাকরি পাবেন এরা। যারা সরকারি চাকরি বা বড় কোম্পানিতে কাজ করছেন, তাঁরা বড়সড় পদ লাভ করবেন এই সময়। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পাবেন এই রাশির জাতক-জাতিকারা। এই দায়িত্ব পেয়ে ভয় পেয়ে যাবেন না কারণ ভাগ্য আপনার সঙ্গে রয়েছে। আত্মবিশ্বাস বৃদ্ধি করার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতক-জাতিকাদের।

 

সিংহ রাশি

এই নবপঞ্চম যোগ অঢেল সাফল্য নিয়ে আসছে এই রাশির জাতক-জাতিকাদের জন্য। কাজের কারণে বিদেশ যাত্রার ইচ্ছা থাকলে তা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে এই সময়। কেরিয়ারে উন্নতি অর্জন করবেন এই রাশির জাতক-জাতিকারা। নতুন চাকরির সুযোগ পাবেন এরা। ব্যবসায় আটকে থাকা টাকা ফেরত পাবেন এই সময়। এই রাশির চাকরিজীবী জাতক-জাতিকাদের পছন্দমতো স্থানে বদলি হতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *