< রোমান্সের দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

রোমান্সের দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না


বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

ওয়েব সিরিজ

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। ঘনিষ্ঠ দৃশ্যে ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশকিছু অভিনেত্রী এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে গোটা দুনিয়ার কাছে পরিচয় পেয়েছেন।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা আছে অভিনেত্রী আভা পলের। তিনি কোনো রাখঢাক ছাড়াই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন লাখ লাখ নেট নাগরিকদের। তাঁর শরীরী ভাঁজের ফাঁদে পা পিছলেছেন অনেকেই।

তার লাস্যময়ী ভঙ্গিতে বোল্ড অভিনয় মন অস্থির করে তোলে। আভা পল অনেক সিরিজে তার সাহসিকতা দেখিয়েছেন এবং এমন দৃশ্যগুলি চিত্রায়িত করেছেন যা আপনি আপনার বাচ্চাদের সাথে দেখতে পারবেন না। কারণ সেগুলি শিশুদের উপর ভুল প্রভাব ফেলতে পারে। এই আভা পলের একটি অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল কোকু অ্যাপের লোলিতা পিজি হাউস।

আলু, পটল কেনার মতোই কেজি দরে বিক্রি হচ্ছে টাকা

কিছুদিন আগেই আভা পলের ললিতা পিজি হাউস নামক একটি ওয়েব সিরিজ রিলিজ হয় যাতে প্রায়ই প্রত্যেক দৃশ্যই কামউত্তেজক। লোলিতা একজন অবিবাহিত নারী। লোলিতা অর্থ উপার্জনের জন্য পিজি শুরু করে। কিন্তু এই ধরনের ব্যবসা করা একজন অবিবাহিত মহিলার জন্য সহজ কাজ নয়। তাই তিনি ব্যবসা চালানোর জন্য একাধিক পুরুষের সাথে অন্তরঙ্গ হন। তারপর কি হয়েছিল জানতে আপনাকে অবশ্যই কোকু অ্যাপে দেখতে হবে এই ওয়েব সিরিজ। ললিতার চরিত্রে অভিনয় করা আভা পল, চরিত্রটিকে ব্যাপকভাবে ফুটিয়ে তোলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *