< ব্লক স্বাস্থ্য আধিকারিক কে স্মারকলিপি দিল কামতাপুর পিপলস পার্টি (ইউনাইটেড)

ব্লক স্বাস্থ্য আধিকারিক কে স্মারকলিপি দিল কামতাপুর পিপলস পার্টি (ইউনাইটেড)

ব্লক স্বাস্থ্য আধিকারিক কে স্মারকলিপি দিল কামতাপুর পিপলস পার্টি (ইউনাইটেড)

কামতাপুর পিপলস পার্টি (ইউনাইটেড)  একগুচ্ছ দাবিতে স্মারকলিপি দিল ব্লক স্বাস্থ্য আধিকারিক কে

 

দেবাশিস পাল,মালদা:-  মুদিপুকুর হাসপাতালে উন্নত চিকিৎসা পরিষেবা সহ একগুচ্ছ দাবিতে ব্লক স্বাস্থ্য আধিকারিক কে স্মারকলিপি দিল কামতাপুর পিপলস পার্টি (ইউনাইটেড)। সোমবার দুপুরে মুদিপুকুর বাস স্ট্যান্ড থেকে মিছিল করে হাসপাতালের ব্লক স্বাস্থ্য আধিকারিক এর দফতরে হাজির হন কামতাপুর পিপলস পার্টি র দলীয় নেতা কর্মীরা। ব্লক স্বাস্থ্য অধিকারিক ডা: শুভ্রদীপ মন্ডল এর হাতে এক গুচ্ছ দাবি দাওয়া নিয়ে একটি স্মারক লিপি তুলে দেন কামতাপুর পিপলস পার্টি র কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক সুভাষ বর্মণ।

তিনি বলেন, দীর্ঘ দিন ধরে মুদিপুকুর গ্রামীণ হাসপাতাল একাধিক সমস্যায় জর্জরিত রয়েছে। যেমন পর্যাপ্ত ডাক্তারের অভাব। ঔষধের অভাব।পাশাপাশি হাসপাতালে আসা রোগীর আত্মীয়দের কোনো বিশ্রামাগার নেই কোনও পানীয় জলের সুব্যবস্থা। যার জেরে দূর দূরান্ত থেকে হাসপাতালে আসা রোগীর আত্মীয় পরিজনরা চরম সমস্যায় পরেন। চিকিৎসকদের আবাসন গুলি ও জরাজীর্ণ দশায় পরিণত হয়েছে। হাসপাতাল চত্ত্বরে ডাক্তার দের প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখাও দাবি তুলে হাসপতালে আসা রোগীদের চিকিৎসা পরিষেবার দিকে বিশেষ জোর দেয়ার দাবি জানিয়েছেন।

দ্রুত সকল সমস্যার সমাধান না হলে আগামীতে আরও বৃহত্বর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন কামতাপুর পিপলস পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুভাষ বর্মন বাবু ।  তিনি এও বলেন এদিনের ডেপুটেশন দাবি গুলি ব্লক স্বাস্থ্য আধিকারিকের মাধ্যমে জেলা শাসক ও জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক কে জানানো হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *