< ৩০,০০০ টাকা বেতনে সরাসরি চাকরির সুযোগ! কল্যাণীর NIBMG-তে কর্মী নিয়োগ চলছে

৩০,০০০ টাকা বেতনে সরাসরি চাকরির সুযোগ! কল্যাণীর NIBMG-তে কর্মী নিয়োগ চলছে

 

কল্যাণী ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (NIBMG)-এর তরফ থেকে গবেষণা বিষয়ে কাজের জন্য একাধিক পদে করা হবে কর্মী নিয়োগ। এরমধ্যেই সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে প্রকাশিত হয়েছে একটি নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি। চুক্তির ভিত্তিতে কর্মীদের নির্দিষ্ট মেয়াদের জন্য করা হবে নিয়োগ। উক্ত পদের জন্য আগ্রহী ব্যক্তির অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। যদিও আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

কল্যাণী ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স-এর তরফ থেকে ‘জিনোমইন্ডিয়া: ক্যাটালগিং দ্য জেনেটিক ভেরিয়েশন ইন ইন্ডিয়ান্স’ পদে করা হবে নিয়োগ। এটি প্রজেক্টটি হল একটি ‘মাল্টি সেন্টার অ্যান্ড মাল্টি ইনস্টিটিউশনাল’ প্রজেক্ট।

সংস্থার তরফ থেকে প্রজেক্ট অ্যাসিসট্যান্ট, ল্যাব অ্যাসিস্ট্যান্ট বা টেকনিশিয়ান, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট এবং ডেটা অ্যানালিস্ট পদে করা হবে কর্মী নিয়োগ। এই পদের জন্য শূন্যপদের সংখ্যা ৫টি। এই সমস্ত পদগুলোতে কর্মী নিয়োগ করা হবে ১৫ জুলাই ২০২৪ অবধি।

সংশ্লিষ্ট সংস্থার নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে আবেদনকারী প্রার্থীদের কোন বয়সের সময় সীমা উল্লেখ করা হয়নি। প্রজেক্ট অ্যাসিসট্যান্ট এবং ডেটা অ্যানালিস্ট পদে নিযুক্ত প্রার্থীদের প্রতি মাসে ৩০ হাজার টাকা বেতন দেওয়া হবে। ল্যাব অ্যাসিস্ট্যান্ট এবং ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে যুক্ত ব্যক্তিদের মাসিক বেতন ২০ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়া নিয়োগ করা ব্যক্তিদের বাড়ি ভাড়া বাবদ ২৪ শতাংশ ভাতা দেওয়া হবে।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট/ টেকনিশিয়ান পদের জন্য আবেদনকারীকে অবশ্যই ক্লিনিক্যাল বায়োকেমিস্ট্রিতে ডিপ্লোমা কোর্স করা থাকতে হবে এবং তার সাথেই এই ফিল্ডে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও যাদের সংশ্লিষ্ট বিষয়ে BSC ডিগ্রি থাকবে তারাও এই পদের জন্য আবেদন করতে পারবেন। হিউম্যান স্যাম্পল নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিকে উক্ত পদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। বিভিন্ন পদের জন্য রয়েছে পৃথক পৃথক যোগ্যতার মানদণ্ড।

আগ্রহী আবেদনকারী প্রার্থীদের CV সহ সমস্ত নথিপত্র বিজ্ঞপ্তিতে প্রদত্ত নির্দিষ্ট মেল আইডিতে পাঠাতে হবে। আগ্রহী আবেদনকারীরা আগামী ২৮ মার্চ অবধি সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখার অনুরোধ করা হচ্ছে।

গুরুত্বপূর্ণ লিংক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *