< Digital India Corporation এ চাকরির সুযোগ! রইলো আবেদন পদ্ধতি

Digital India Corporation এ চাকরির সুযোগ! রইলো আবেদন পদ্ধতি

Digital India Corporation এ চাকরির সুযোগ! রইলো আবেদন পদ্ধতি

 

 

কেন্দ্রীয় সরকারের (Central Government) অধীনস্থ ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন (Digital India Corporation)-এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এক্ষেত্রে চুক্তিভিত্তিক পদে কর্মী নিয়োগ করা হবে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদনের জন্য বলা হয়েছে। সকলে অনলাইন মাধ্যমে আবেদন করতে পারবে। নিম্নে এই পদের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হলো-

পদের নাম

ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন (Digital India Corporation)-এর তরফ থেকে ম্যানেজার (Maneger) পদে কর্মী নিয়োগ করা হবে। যারা চাকরির জন্য নির্বাচিত হবে তাদের ইনোভেশন, স্তারত-আপস এবং ইন্ডাস্ট্রিজ় বিভাগে নিয়োগ করা হবে।

বয়সসীমা

সংশ্লিষ্ট পদে আবেদন করতে হলে প্রার্থীদের বয়স ৫৮ বছরের নিচে হতে হবে।

মাসিক বেতন

প্রার্থীদের মধ্যে নির্বাচন করে যাদের পদে নিয়োগ করা হবে সংস্থার তরফ থেকে তাদের মাসিক বেতন নির্ধারণ করা হবে।

 

আবেদন প্রক্রিয়া

সংশ্লিষ্ট চাকরির পদে আবেদন করা যাবে অনলাইন মাধ্যমে। আবেদনের জন্য প্রথমে প্রার্থীদের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের মূল অফিসিয়াল ওয়েবসাইট https://negd.gov.in/dic-এ যেতে হবে। সেখান থেকে ‘হোমপেজ’-এ যাওয়ার পর ‘নোটিফিকেশন’ এবং ‘ওপেনিংস’-এ গেলে এই চাকরির অফিসিয়াল বিজ্ঞপ্তিটি নজরে আসবে। আবেদনের লিংক দেওয়া থাকবে। সেই লিংকে ক্লিক করে প্রয়োজনীয় নথিপত্র সহকারে আবেদনপত্র পূরণ করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই চাকরির পদে আবেদন করতে হলে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ব্যাচেলর অফ টেকনোলজি/ মাস্টার্স অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশনের বিষয়ে ডিগ্রি থাকতে হবে। এছাড়াও অন্যান্য যোগ্যতা হিসেবে এই পদের ব্যাপারে কম করে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনের শেষ তারিখ

এই চাকরির পদে আবেদন করা যাবে আগামী ১৬ এপ্রিল ২০২৪ পর্যন্ত।

এছাড়াও এই চাকরির ব্যাপারে আরো বিস্তারিত তথ্য জানতে এর মূল অফিসিয়াল ওয়েবসাইট https://negd.gov.in/dic ফলো করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *