< Bye bye petrol worries! This time Hero Splendor in electric avatar, Range 250 km

Bye bye petrol worries! This time Hero Splendor in electric avatar, Range 250 km

Bye bye petrol worries! This time Hero Splendor in electric avatar, Range 250 km

পেট্রলের চিন্তা বাই বাই! এবার ইলেকট্রিক অবতারে Hero Splendor, রেঞ্জ 250 কিমি

Hero Splendor: বর্তমানে ভারতীয় বাজারে ইলেকট্রিক টু-হুইলারের চাহিদা প্রচুর। এই চাহিদা পূরণ করতে বেশকিছু নতুন স্টার্ট আপ শুরু হয়েছে। তবে Hero Motocorp এই সেক্টরের খুব বিখ্যাত একটি কোম্পানি। এবার আধুনিক ফিচার্স সহ নতুন ইলেকট্রিক মডেল লঞ্চ করতে চলেছে এই কোম্পানি। জেনে নিন বিস্তারিত।

Honda Stylo 160

Hero Motocorp এবার Hero Splendor-এর ইলেকট্রিক মডেল বাজারে লঞ্চ করতে চলেছে। এতে আধুনিক ফিচারের পাশাপাশি রয়েছে শক্তিশালী ব্যাটারি প্যাক। এই সেক্টরের দুর্দান্ত একটি মডেল এটি। এই বাইকে নতুন ফিচার যুক্ত করা হয়েছে। Hero Splendor সম্পূর্ণ চার্জে 250 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম।

Hero Splendor: ব্যাটারি প্যাক ও রেঞ্জ

এই ইলেকট্রিক বাইকে 3 টি ব্যাটারি প্যাকের ব্যবহার করা হয়েছে। এতে প্রথমে 4 kWh-এর ব্যাটারি রয়েছে। যা একবার সম্পূর্ণ চার্জ দিলে 20 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এছাড়া এতে 6 kWh ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যা একবার সম্পূর্ণ চার্জে 195 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এর পাশাপাশি Hero Splendor -এ 8 kWh -এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যার সাহায্যে এই ইলেকট্রিক বাইক 240 কিলোমিটার থেকে 250 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেবে।

yamaha-mt-15-bike-price

Hero Splendor: আধুনিক ফিচার্স

Hero Splendor -এর ইলেকট্রিক ভার্সন এখনও বাজারে আসেনি। আর এই মডেলের তেমন কোনো তথ্য কোম্পানির তরফ থেকে জানানো হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক বাইকে আধুনিক ফিচার্সের ব্যবহার করা হবে। এতে আপনারা USB চার্জিং সাপোর্ট, স্মার্টফোন কানেক্টিভিটি আর ডিস্ক ব্রেক পেয়ে যাবেন। এছাড়া বেশকিছু ফিচার থাকবে এই বাইকে।

Hero Splendor ইলেকট্রিক বাইকের দাম

Hero Motocorp-এর এই নতুন মডেলটির এক্স শোরুম দাম 1 লাখ টাকার আশেপাশে হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *