< Hero Splendor : নয়া লুক ও ফিচারে বাজিমাত! পাশ দিয়ে গেলে তাকাতে বাধ্য! কবে আসছে এই বাইক বাজারে

Hero Splendor : নয়া লুক ও ফিচারে বাজিমাত! পাশ দিয়ে গেলে তাকাতে বাধ্য! কবে আসছে এই বাইক বাজারে

Hero Splendor : নয়া লুক ও ফিচারে বাজিমাত! পাশ দিয়ে গেলে তাকাতে বাধ্য! কবে আসছে এই বাইক বাজারে

 

Hero Motocorp একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। 47-টির বেশি দেশে এই কোম্পানি ব্যবসা করছে। এই কোম্পানির বহু মডেল আপনারা রাস্তায় দেখতে পেয়ে যাবেন। এবার Hero Motocorp ভারতীয় বাজারে তাদের স্পোর্টস বাইক লঞ্চ করতে চলেছে। জেনে নিন বিস্তারিত।

এই কোম্পানির বাজেট ফ্রেন্ডলি মডেলের কথা উঠলেই সবার আগে মাথায় আসে Hero Splendor-এর কথা। আকর্ষণীয় লুকের এই মডেলটি গ্রাহকদের বেশ পছন্দের। এবার এই মডেলের স্পোর্টস্ এডিশন খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হবে। তবে অফিসিয়াল ভাবে লঞ্চের ব্যাপারে কোনও ঘোষণা এখনও পর্যন্ত করা হয়নি। কিন্তু শোনা যাচ্ছে, এই ভার্সনটি 2024 সালের মধ্যেই ভারতে লঞ্চ হবে। এই মডেলে Hero Splendor এর তুলনায় শক্তিশালী ইঞ্জিন যুক্ত করা হবে। এছাড়া থাকবে এডভান্স ফিচার্স।

Hero Splendor Sport Edition এর ইঞ্জিন

বাইকের পারফরমেন্স নির্ভর করে তার ইঞ্জিনের ওপর। এই মডেলে 155cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হবে। ফলে আপনারা দুর্দান্ত রাইডিং উপভোগ করতে পারবেন। আশা করা যাচ্ছে, লঞ্চ হওয়ার সাথে সাথেই এটি ভালো মাত্রায় বিক্রি হবে।

Hero Splendor Sport Edition এর ফিচার

এই এডিশনে বেশ কিছু নতুন ফিচার্স যুক্ত করা হয়েছে। এতে আপনারা আধুনিক ফিচারের সুবিধাও পেয়ে যাবেন। LED হেডলাইট, ডিজিটাল স্পিডোমিটার, USB চার্জিং পোর্টের সুবিধা এতে থাকবে। এছাড়া অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমের মতো ফিচার থাকবে এই বাইকে।

Hero Splendor Sport Edition এর দাম

ইঞ্জিন আর ফিচারের পর বাইক কেনার সময় তার দামের দিকেই মানুষের চোখ পরে। আপনারা নিশ্চয় জানেন, ভারতীয় বাজারে Hero Splendor এর দাম 80 হাজার টাকার বেশি। তাই Hero Splendor Sport Edition-এর দাম 80 হাজার টাকা থেকে অনেকটাই বেশি হবে। এতে নতুন ফিচার আর শক্তিশালী ইঞ্জিন যুক্ত করা হয়েছে। ফলে আশা করা যাচ্ছে, এই এডিশনটির দাম 1.30 লাখ টাকার আশেপাশে হতে পারে।

Hero Splendor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *