< Konkona Sen Sharma untold story:  বিয়ের আগেই গ'র্ভ'ব'তী নায়িকা! বিয়ের পরেই হলো বিচ্ছেদ! ফের সাত বছরের ছোট নায়কের প্রেমে পড়েছেন অভিনেত্রী!

Konkona Sen Sharma untold story:  বিয়ের আগেই গ’র্ভ’ব’তী নায়িকা! বিয়ের পরেই হলো বিচ্ছেদ! ফের সাত বছরের ছোট নায়কের প্রেমে পড়েছেন অভিনেত্রী!

Konkona Sen Sharma untold story

Konkona Sen Sharma untold story:

দর্শকরা সর্বদাই বিনোদন জগতের তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে অত্যন্ত কৌতুহলী হয়ে থাকেন। কোন অভিনেত্রী বিয়ে করলেন কোন অভিনেত্রী প্রেম করছেন বা কোন অভিনেত্রী মা হতে চলেছেন সমস্ত খবরই তাদের আনন্দ দেয়। কিছু কিছু খবরে প্রশংসায় ভরে ওঠেন তারা আমার কিছু কিছু খবর তাদেরকে সমালোচনায় মুখর করে তোলে। বাংলার বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা বাংলা এবং হিন্দি অর্থাৎ বলিউড (Bollywood) এবং টলিউড (Tollywood) দুই জায়গাতেই নিজেদের সফলভাবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। তার মধ্যে অন্যতম হলেন এই অভিনেত্রী।

এই প্রতিবেদনে এমন এক অভিনেত্রীর জীবন কাহিনী জানানো হচ্ছে যিনি বলিউডের অন‍্যতম প্রতিভাবান অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন বাঙালি নায়িকা। টলি পাড়ার কান পাতলে শোনা যায় বিয়ের আগেই নাকি গর্ভবতী হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। যদিও তার পরেও তার জীবন থেমে যায়নি। নতুন করে আবার সব শুরু করেছিলেন তিনি।

ভারতীয় বিনোদনের দুটি বড় প্ল্যাটফর্ম টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই নিজেকে সফলতার শীর্ষ উন্নীত করেছেন এই অভিনেত্রী। তাঁর প্রতিভা দিয়ে তিনি নাম যশ সমস্ত কিছুই অর্জন করেছেন। একের পর এক জনপ্রিয় ছবিতে অসাধারণ অভিনয় দিয়ে নিজেকে শ্রেষ্ঠত্বের তকমা দিয়েছেন তিনি। অভিনয়ের জন‍্য পেয়েছেন দু’দুটি জাতীয় পুরস্কার।

জানলে অবাক হবেন শুধু একজন নায়িকা নন, পরিচালক হিসেবেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। তাঁর পরিচালনায় মুক্তি পেয়েছে সিনেমা থেকে সিরিজ সব কিছুই। তবে অসাধারণ অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও তিনি বলিউডে প্রথম নায়িকাদের তালিকায় নিজেকে যুক্ত করতে পারেননি। কথা হচ্ছে কঙ্কনা সেন শর্মার (Konkona Sen Sharma) অসাধারণ অভিনয় নিয়ে যা একবাক‍্যে সবাই স্বীকার করতে বাধ্য।

মা অপর্ণা সেনের পরিচালনায় কাজ করে একসময় জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। কেরিয়ারে সফল হলেও ব‍্যক্তিগত জীবন তার যন্ত্রণাময়। কঙ্কনা ২০০৭ সালে রণবীর শোরেকে ডেট করেছিলেন। ২০১০ সালে বিয়ে ছাড়াই গর্ভবতী হয়ে পড়েন তিনি। ফলে ২০১০ সালে রণবীর এবং কঙ্কনা বিয়ে করেন। ২০১১ সালে তার ছেলে হারুনের জন্ম দেন। বিয়ের ১০ বছর পর ঘটে বিচ্ছেদ। শোনা যাচ্ছে, কঙ্কনার চেয়ে ৭ বছরের ছোট পরাশরকে বর্তমানে ডেট করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *