< KTM : টাকা জমাচ্ছেন তো? জমকালো লুকে কেটিএম, খরচ করতে হবে মাত্র 50 হাজার

KTM : টাকা জমাচ্ছেন তো? জমকালো লুকে কেটিএম, খরচ করতে হবে মাত্র 50 হাজার

 

KTM :  সময় বদলেছে কিন্তু স্পোর্টস বাইকের প্রতি যুবকদের ভালোবাসায় কোনো বদল আসেনি। বরং এই ভালোবাসা আরও বেড়েছে। সকলেই স্পোর্টস বাইক কিনতে চান, কিন্তু বুঝে উঠতে পারেন না ‘কোন্ বাইকটি বেস্ট হবে?’ আজকের প্রতিবেদনে আমরা KTM -এর একটি স্পোর্টস বাইক নিয়ে কথা বলব।

hero-splendor-sport-edition-price

KTM হাই পারফরম্যান্স বাইক লঞ্চ করে থাকে। এই কোম্পানির অন্যান্য বাইকের তুলনায় স্পোর্টস বাইকের ডিমান্ড তুলনামূলক বেশি। বাইক প্রেমীরা নিশ্চয়ই এই কোম্পানির স্পোর্টস বাইকের দাম সম্বন্ধে জানেন। তাই অনেকে স্বপ্ন থাকা সত্ত্বেও এই কোম্পানির স্পোর্টস বাইক কিনতে পারেন না। তবে আপনারা চাইলে মাত্র 50 হাজার টাকা খরচ করে KTM Duke 200 কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

KTM Duke 200: ইঞ্জিন

এই বাইকে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। KTM Duke 200 -এ 199.5cc -র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 10,000 rpm -এ 24.67 bhp শক্তি ও 8,000 rpm -এ 19.3 Nm টর্ক উৎপাদন করে। ইঞ্জিনের সাথে 6 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স রয়েছে। এতে 13.4 লিটারের ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। প্রতি লিটারে 34.5 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে এই বাইক।

royal-enfield-continental-gt-650-price

KTM Duke 200: ফিচার্স

এই স্পোর্টস বাইকে ডাবল চ্যানেল ABS, ডিস্ক ব্রেক,‌ অ্যালয় হুইল ও টিউবলেস টায়ার রয়েছে। এছাড়া এই বাইকে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ফুয়েল গেজ, হ্যাজার্ড ওয়ার্নিং ইন্ডিকেটর, অ্যাভারেজ স্পিড ইন্ডিকেটর, লো ফুয়েল ইন্ডিকেটর, লো অয়েল ইন্ডিকেটর -এর মতো ফিচার রয়েছে।

KTM Duke 200: দাম

ভারতীয় বাজারে এই স্পোর্টস বাইকের এক্স শোরুম দাম 1.97 লাখ টাকা। এত দাম হওয়া সত্ত্বেও বহু মানুষ এই বাইক কেনেন। ফলে বাজারে চাহিদাও দারুন।

51 হাজার টাকায় কিনে ফেলুন KTM Duke 200

এখন অনেকেই সেকেন্ড হ্যান্ড মডেল কেনেন। Olx -এ KTM Duke 200 -এর 2015 সালের মডেল বিক্রির জন্য লিস্ট করা হয়েছে। এটি মাত্র 7 হাজার 779 কিলোমিটার চালানো হয়েছে। কন্ডিশন প্রায় নতুনের মতোই রয়েছে। এই মডেলটি আপনারা 51 হাজার টাকায় কিনতে পারবেন। এই ওয়েবসাইটেই KTM Duke 200 এর 2012 সালের মডেল লিস্ট করা হয়েছে। এই মডেলটি 30 হাজার কিলোমিটার চালানো হয়েছে। এটি আপনারা 55 হাজার টাকায় কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *