< Loksabha Election 2024 : ধূপগুড়িতে তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী নির্মল চন্দ্র রায়।

Loksabha Election 2024 : ধূপগুড়িতে তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী নির্মল চন্দ্র রায়।

ধূপগুড়িতে তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী নির্মল চন্দ্র রায়। Loksabha Election 2024

Loksabha Election 2024 : ধূপগুড়িতে পৌঁছালেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস (TMC)প্রার্থী নির্মল চন্দ্র রায়।

 

জলপাইগুড়ি:- ব্রিগেডে জন গর্জনের সভা মঞ্চ থেকে প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর মঙ্গলবার সকালে উত্তরবঙ্গ এক্সপ্রেসে ধূপগুড়িতে এসে পৌঁছালেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী নির্মল চন্দ্র রায়। এদিন তিনি ট্রেন থেকে নামতেই তৃণমূল কর্মী-সমর্থক তাকে পুষ্পস্তবক দিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করে। পাশাপাশি তাকে ঘিরে চলে স্লোগান ।

জানা গিয়েছে, এদিন তিনি নিজের বাসভবনে গিয়ে সোজা চলে যাবেন গ্রামের বাড়িতে সেখানে তার মাকে প্রণাম করে জল্পেশ মন্দিরের উদ্দেশ্যে রওনা হবেন। ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করবেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মল চন্দ্র রায়। জেলায় এসেই সি এএ নিয়ে সরব তৃণমূল ( tmc )প্রার্থী নির্মল চন্দ্র রায়।

তিনি বলেন,সি এএ একটা আই ওয়াশ। ভারতবর্ষে যারা বসবাস করে সবাই ভারতবাসী। নতুন করে নাগরিকত্ব দেওয়া এটা আই ওয়াশ ছাড়া কিছু নয়। পাশাপাশি জলপাইগুড়ি লোকসভা কেন্দ্র  (Loksabha Election 2024) থেকে তিনি জয়ের বিষয়ে আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *