< Mamata Banerjee : ছেলেকে বাঁচাতে বিজেপিতে বাংলার আরও একটা বড় গদ্দার! মিঠুনকে তুলোধনা মমতার

Mamata Banerjee : ছেলেকে বাঁচাতে বিজেপিতে বাংলার আরও একটা বড় গদ্দার! মিঠুনকে তুলোধনা মমতার

Mamata Banerjee : ছেলেকে বাঁচাতে বিজেপিতে বাংলার আরও একটা বড় গদ্দার! মিঠুনকে তুলোধনা মমতার

 

তিনি পাঠিয়েছিলেন রাজ্যসভায়। কিন্তু ছেলেকে বাঁচাতে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। বৃহস্পতিবার, ইসলামপুরের জনসভা থেকে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে তুলোধনা করলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ( Mamata Banerjee )। তোপ দেগে মমতা বলেন, “ওকে রাজ্যসভার সাংসদ করেছিলাম। ও এত বড় গদ্দার আমি জানতাম না।”

 

এদিনের সভামঞ্চ থেকে মিঠুন চক্রবর্তীকে তীব্র নিশানা করেন মমতা। মিঠুনকে বাংলার আরেক ‘গদ্দার’ বলে তোপ দেগে তৃণমূল সভানেত্রী বলেন, “এই মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) রাজ্যসভার সাংসদ করেছিলাম। তখন জানতাম না ও বাংলার আরও একটা বড় গদ্দার।” মমতা জানান, ”আরএসএস অফিসে গিয়ে মাথা নীচু করে দিয়ে এসেছিল, শুধু নিজের ছেলেকে বাঁচানোর জন্য। মনে পড়ে, ওঁর ছেলেকে ধরেছিল, বিয়ের পিঁড়িতে হানা দিয়েছিল। সেইসময় নিজের ছেলেকে বাঁচাতে গদ্দার চলে গেল আরএসএস অফিসে। ওখানে গিয়ে বলছে, আমি বিজেপির সেবক আছি।” তীব্র আক্রমণ করে তৃণমূল সুপ্রিমো বলেন, ”যাঁরা দো আঁশলা, যাঁদের আদর্শ নেই, জীবনযুদ্ধে যারা লড়তে ভয় পায়, তাঁদের আমি মানুষ বলে মনে করি না।”

শুভেন্দু অধিকারীর পর এবার মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) ‘গদ্দার’ বলে কটাক্ষ করলেন তৃণমূল সুপ্রিমো। বিজেপির তারকা প্রচারক মিঠুন উত্তরে প্রচার শুরু করেছেন। এই নিয়ে তৃণমূল (TMC) সুপ্রিমো তীব্র খোঁচা দিয়ে বলেন, “ফিল্মস্টার থেকে মিনিস্টার সবাইকে আনছে ভোট করাতে।”

Mamata Banerjee

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *