< এক চার্জেই 150 কিমির চমক! এবার হাড্ডাহাড্ডি লড়াইতে Revolt RV400

এক চার্জেই 150 কিমির চমক! এবার হাড্ডাহাড্ডি লড়াইতে Revolt RV400

 

Revolt RV400: এখন ইলেকট্রিক বাইকের এক নতুন ট্রেন্ড শুরু হয়েছে। পেট্রোলের উর্ধ্বমুখী দামের কারণে তা আরও বৃদ্ধি পেয়েছে। তবে ইলেকট্রিক বাইকের দাম কিন্তু পেট্রোল চালিত বাইকের থেকেও বেশি। ফলে অনেকেই সাধ্যের বাইরে গিয়ে ইলেকট্রিক বাইক কিনতে পারছেন না। তবে আজকের প্রতিবেদনে আমরা এমন একটি ইলেকট্রিক বাইকের কথা বলব, যার দাম খুব একটা বেশি নয়। এছাড়া দুর্দান্ত রেঞ্জের সাথে এই বাইকে রয়েছে আকর্ষণীয় লুক। এই বাইকের লুক দেখে আপনারা আর চোখ ফেরাতে পারবেন না।

Bajaj Chetak Premium Scooter

Revolt RV400 বাইকের মোটর ও রেঞ্জ

এই ইলেকট্রিক বাইকে 3 কিলোওয়াটের মিড ড্রাইভ মোটর ব্যবহার করা হয়েছে। Revolt RV400 প্রতি ঘন্টায় সর্বোচ্চ 45 কিলোমিটার বেগে ছুটতে পারে। এছাড়া এতে রয়েছে 3.24 কিলোওয়াট আওয়ারের শক্তিশালী ব্যাটারি প্যাক। যা সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় মাত্র 3 ঘন্টা। এই ইলেকট্রিক বাইক সম্পূর্ণ চার্জে 80 কিলোমিটার থেকে 150 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

Revolt RV400-র ডিজাইন

এই ইলেকট্রিক বাইকের ডিজাইন বেশ আকর্ষণীয় রাখা হয়েছে। এতে আপনারা মডার্ন ডিজাইনের সাথে পেয়ে যাবেন স্পোর্টি লুক। এছাড়া এতে বেশ দুর্দান্ত কালার স্কিম রয়েছে।

royal-enfield-continental-gt-650-price

Revolt RV400 বাইকের স্মার্ট ফিচার

এই ইলেকট্রিক বাইকের স্মার্ট ফিচার দেওয়া হয়েছে। এতে আপনারা e-SIM এর সাপোর্ট পাবেন। এর সাহায্যে আপনারা নিজেদের স্মার্ট ফোনের সাথে এই বাইকটি কানেক্ট করতে পারবেন।

Revolt RV400-র দাম

শক্তিশালী ব্যাটারি প্যাক, দুর্দান্ত রেঞ্জ, স্মার্ট ফিচার আর আকর্ষণীয় লুকের Revolt RV400 ইলেকট্রিক বাইকের দাম যতটা সম্ভব কম রাখার চেষ্টা করেছে কোম্পানি। এই ইলেকট্রিক বাইকের এক্স শোরুম মূল্য 1.39 লাখ টাকা থেকে শুরু হয়েছে। এর টপ ভেরিয়েন্টের দাম 1.44 লাখ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *