< চমক দিল Suzuki Access 125, চাপের মুখে হিরো! দাম শুনে চোখ ছানা বড়া

চমক দিল Suzuki Access 125, চাপের মুখে হিরো! দাম শুনে চোখ ছানা বড়া

 

Suzuki -র বিখ্যাত মডেল Access 125 শেষ আপডেট করা হয়েছিল 2016 সালে। এরপর থেকে তেমন কোনো পরিবর্তন বা পরিবর্ধন এই মডেলে আসে নি। তবে সম্প্রতি এই কোম্পানির একটি নতুন মডেল টেস্ট করতে দেখা গেছে। মনে করা হচ্ছে, Suzuki Access 125-এর ফেসলিফ্ট ভার্সন বাজারে আসতে চলেছে।

mahindra-bsa-gold-star-650-launch-date

অবশ্য যেই মডেলকে টেস্ট করতে দেখা গেছে তাতে কোনো ব্যাজ নেই। এই মডেলে সাধারণ ডিজাইন রাখা হয়েছে, এছাড়া মসৃণ বডি প্যানেল রয়েছে। পুরোনো ভার্সনের তুলনায় ফেসলিফ্ট Suzuki Access 125-এর ডিজাইনে খুব একটা পরিবর্তন আসবে না বলেই মনে করা হচ্ছে। তবে হেডলাইট কাওল নতুন করে ডিজাইন করা হতে পারে।

Suzuki Access 125 একটি ব্যবহারিক স্কুটার। এতে নতুন স্টোরেজ কিউবি যুক্ত করা হয়েছে। এছাড়া হিট শিল্ড ও রেয়ার মাডগার্ডের ডিজাইনে পরিবর্তন আনা হয়েছে। তবে এই মডেলে Suzuki 21.8 লিটার আন্ডারসিট স্টোরেজ দেয় কিনা তা এখন দেখার অপেক্ষা।

royal-enfield-continental-gt-650-price

বর্তমানে ICE ও EV মডেলে 30 লিটারের স্টোরেজ দেওয়া হচ্ছে। টেস্ট মডেলটিতে হ্যাজার্ড লাইট দেখা গেছে। তবে Suzuki Access 125-এ কিল সুইচ, ওয়ান পুস সেন্ট্রাল লক, এক্সটার্নাল ফুয়েল পিলার লিড, লাগেজ হুক আর USB চার্জিং সাপোর্ট থাকতে পারে।

তবে আশ্চর্য হল, পুরোনো Suzuki Access 125 ভার্সনের মতো এই নতুন মডেলের পিছনে 10 ইঞ্চির চাকা ব্যবহার করা হয়েছে। এখন যে সমস্ত নতুন মডেল লঞ্চ হচ্ছে সেগুলিতে 12 ইঞ্চির চাকা ব্যবহার করা হচ্ছে। তাই মনে হচ্ছে নতুন ভার্সনেও খুব একটা পরিবর্তন আসবে না। বর্তমান Suzuki Access 125 মডেলের এক্স শোরুম দাম 79 হাজার 899 টাকা থেকে 90 হাজার 500 টাকার মধ্যে। ফেসলিফ্ট ভার্সনটির দাম খানিকটা বেশি হবে বলেই আশা করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *