< “সুকান্তদা, তোমার নেতাদের বাংলাটা ( Bangla ) শেখাও!” বিজেপি রাজ্য সভাপতিকে টুইট খোঁচা দেবের

“সুকান্তদা, তোমার নেতাদের বাংলাটা ( Bangla ) শেখাও!” বিজেপি রাজ্য সভাপতিকে টুইট খোঁচা দেবের

 

উত্তরবঙ্গে (North Bengal) প্রচারে গিয়ে টলিউডে তাঁর পূর্বসূরি মিঠুন চক্রবর্তীকে বলে বলে ১০ গোল দিয়েছেন দেব (Dev)। বালুরঘাট, রায়গঞ্জে ২৬ এপ্রিল ভোট গ্রহণ। বিজেপি তাদের স্টার ক্যাম্পেইনার হিসেবে মিঠুনকে রাস্তায় নামিয়েছিল, অন্যদিকে, নিজের কেন্দ্র ঘাটালের পাশাপাশি উত্তরবঙ্গে দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে ঝড় তুলেছেন তৃণমূলের তারকা প্রার্থী দেব। যেখানে মিঠুনকে ছাপিয়ে দেবকে নিয়ে মানুষের মধ্যে উৎসাহ, উদ্দীপনা অনেক বেশি ছিল। তার বড় প্রমাণ মঙ্গলবারের বালুরঘাট, রায়গঞ্জ। Bangla

 

 

গতকাল, মঙ্গলবার রাত সাড়ে দশটার কিছু পরে বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya) দেবের ২৪ সেকেন্ডের একটি ভিডিও টুইট করেনা। যেখানে অভিনেতা বালুরঘাটে দলীয় প্রার্থী বিপ্লব মিত্রের (Biplab Mitra) হয়ে মঞ্চে বক্তব্য রাখছেন। সেই ভিডিও পোস্ট করে অমিত মালব্য লেখেন, “বাংলায় এবারে তৃণমূলের পরাজয় আরও স্পষ্ট, কারণ তাঁদের ঘাটালের প্রার্থী-অভিনেতা দেব ওরফে দীপক অধিকারী বালুরঘাটের মঞ্চ থেকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumder) লোকসভায় জয়ের জন্য অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছেন।”

 

এখানেই না থেমে অমিত টুইটে আরও লেখেন, “বাংলা তৃণমূলকে হারানোর সিদ্ধান্ত নিয়েছে। ফলে মমতা বন্দ্যোপাধ্যায় ক্রমশ বিচ্ছিন্ন হয়ে পড়ছেন। কারণ, ডুবে যাওয়া জাহাজের মতো তাঁকে ছেড়ে চলে যাচ্ছেন তাঁর ভোটার ও দলের নেতারা।”

অমিত মালব্যর ওই টুইট চোখ এড়ায়নি দেবের। ঘন্টাখানেকের মধ্যেই মোক্ষম জবাব দেব তৃণমূলের তারকা প্রার্থী। অমিত মালব্যর ওই টুইটকে রি-টুইট করে রাত সাড়ে এগারোটা নাগাদ বিজেপির রাজ্য সভাপতির উদ্দেশে দেবের কটাক্ষ, “সুকান্তদা, একটু তোমার নেতাদের বোঝাও, বাংলাটা শেখাও সৌজন্য কাকে বলে ????.! আসলে ওনার কোনও দোষ নাই , উনি বাংলা ভাষাটা বোঝে না, হিন্দিতে বললে হয়ত বুঝত!” একই সঙ্গে ২৬ এপ্রিল দ্বিতীয় দফা ভোটের জন্য সুকান্ত এবং তাঁর দলের কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন দেব।

ইতিমধ্যে সোশ্যাল সাইটে ভাইরাল দেবের ওই টুইট। ঘটনার জেরে চরম অস্বস্তিতে পদ্ম শিবির। বিশেষ করে বঙ্গ বিজেপি নেতারা দেবের ওই “সৌজন্য রাজনীতি” টুইটের পরে মুখে কুলুপ এঁটেছেন।

বালুরঘাটের নির্বাচনী সভা থেকে মঙ্গলবার দেব ঠিক কী বলেছিলেন? তিনি বলেছিলেন, “আমার অনেকগুলো বন্ধুবান্ধব আছে, যাঁরা বিজেপিতেও আছেন, তাঁদের মধ্যে একটা অন্যতম নাম হচ্ছে সুকান্তদা (বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার)। আমার অত্যন্ত প্রিয় মানুষ, সুকান্তদাকে শুভেচ্ছা, কারণ রাজনীতির ময়দানে যেই জিতুক না কেন, আমার মনে হয়েছে মানুুষ যাকে বিশ্বাস করবে, যাকে ভালবাসবে তাঁরই যেন জয় হয়। এই মঞ্চ থেকে সুকান্ত মজুমদারকে অনেক অনেক শুভেচ্ছা রইল।”

 

আর আগাগোড়া কিছু না বুঝতে পেরে টুইটে বাজার গরম করতে গিয়ে ফের একবার মুখ পোড়ালেন অমিত মালব্য! দেবের সৌজন্যকে নিজেদের জয় বলে টুইটে দাবি করে নেটিজেনদের মধ্যে হাসির খোরাক হয়েছেন অমিত মালব্য। আর মিষ্টি কটাক্ষে দেব বুঝিয়ে দিলেন, বিজেপি নেতারা বাংলা বিরোধী, সৌজন্য বিরোধী, বাংল ভাষাও তাঁরা জানেন না!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *