< Mohammed Shami : বসিরহাটের বিজেপি প্রার্থী কি এবার মহঃ স্বামি, শুরু জোরদার জল্পনা !

Mohammed Shami : বসিরহাটের বিজেপি প্রার্থী কি এবার মহঃ স্বামি, শুরু জোরদার জল্পনা !

Mohammed Shami

Mohammed Shami : বসিরহাটের বিজেপি প্রার্থী কি এবার মহঃ স্বামি, শুরু জোরদার জল্পনা !

 

ওয়েব ডেস্ক:- দীর্ঘদিন ধরে ২২ গজে দাপটের সঙ্গে খেলেছেন। দেশের হয়ে খেলার স্বীকৃতি স্বরূপ অর্জুন পুরষ্কারে সম্মানিত হয়েছেন তিনি। এবার সেই মহঃ স্বামিকেই লোকসভায় প্রার্থী করতে উঠেপড়ে লেগেছে বিজেপি নেতৃত্বরা। এর থেকেও বড় খবর, স্বামি’র জন্য ( Mohammed Shami ) বাছা হয়েছে এই মুহূর্তে রাজ্যের সব থেকে চর্চিত কেন্দ্র সন্দেশখালিকে। বিজেপি সূত্রের খবর, সন্দেশখালি যে লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে, এবারের নির্বাচনে সেই গুরুত্বপূর্ণ বসিরহাট আসন থেকে প্রার্থী করা পারে ক্রিকেটার মহম্মদ সামিকে। সন্দেশখালিকে কেন্দ্রীয়স্তরেও গুরুত্বপূর্ণ বিষয় করে তুলতে চেষ্টার খামতি রাখছে না গেরুয়া শিবির। এবার এই কৌশলের সঙ্গে জুড়ছে লোকসভা নির্বাচনের প্রার্থী নির্বাচনও। আর তাই সন্দেশখালিকে জাতীয় এজেন্ডা করতে দলে(Mohammed Shami) নজরে থাকছে সর্বভারতীয় তারকা। এবারের বিশ্বকাপে নিজের দূরন্ত বলে প্রতিপক্ষ দলগুলির কাছে ত্রাস হয়ে উঠেছিলেন যিনি।

রাজনৈতিক সূত্রে দাবি করা হয়েছে যে, বিজেপির শীর্ষ পক্ষ থেকে ইতিমধ্যেই মহম্মদ সামির কাছে সুনির্দিষ্ট বার্তা পাঠানো হয়েছে। যদিও সামির তরফে এখনও পর্যন্ত ‘ সবুজ সংকেত আসেনি বলেই খবর। তবে বিজেপি শীঘ্রই এব্যাপারে ঘোষণা করতে পারে বলে শোনা যাচ্ছে। সপ্তাহকয়েক আগেই বিজেপির অন্দরে চর্চা শুরু হয়েছিল যে, জাতীয় ক্রিকেট দলের এক তারকা বোলারকে এবার বাংলায় প্রার্থী করা হতে পারে। সেই খবর সংবাদমাধ্যমে প্রকাশিতও হয়েছিল। অপর পক্ষের সম্মতি মিললেই এবার সেই খবরেই কার্যত সিলমোহর পড়তে চলেছে।

বিজেপি অবশ্য আনুষ্ঠানিকভাবে দলের সম্ভাব্য তারকা-প্রার্থী হিসেবে মহম্মদ সামির নাম নিয়ে মন্তব্য করেনি। এনিয়ে বিজেপির বসিরহাট জেলা সভাপতি তাপস ঘোষ বলেন, ‘কে প্রার্থী হবেন, তা দল ঠিক করবে। আমাদের কাছে কোনও তালিকা নেই। বসিরহাট জেলা বিজেপি সাংগঠনিকভাবে প্রস্তুত। দল যাকে প্রার্থী করবে, তাকে জেতানোর জন্য জেলা সংগঠন সর্বশক্তি দিয়ে ঝাঁপাবে।’ ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন সায়ন্তন বসু। কিন্তু তিনি জিততে পারেননি। সন্দেশখালিকে সামনে রেখে তারকা-প্রার্থীতে ভর দিয়ে এবার এই লোকসভা কেন্দ্রে বাজিমাত করতে চাইছে বিজেপি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *