< নিজের জীবনের অজানা গোপন তথ্য জানালেন মিঠুন চক্রবর্তী

নিজের জীবনের অজানা গোপন তথ্য জানালেন মিঠুন চক্রবর্তী

 

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে টলিউড এবং বলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেতা বললেই উঠে আসে তার নাম। একই সঙ্গে একাধিক ভাষার সিনেমায় চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছে তাকে। তবে তা সত্ত্বেও এক সময় ক্রমাগত ব্যর্থতার মুখোমুখি হতে হতে নিজেকে শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী।

মিঠুন

এবার নিজেই সেই কথা সামনে আনলেন তিনি। এদিন তিনি জানিয়েছেন তিনি হারতে শেখেননি। তবে ক্রমাগত লড়াই করতে করতে একসময় তার মনে হয়েছিল তিনি আর পারছেন না। তাই সে সময় নিজের জীবন শেষ করে দেওয়ার চিন্তা তার মাথায় এসেছিল।

তবে আজ তিনি নিজের কাছে কৃতজ্ঞ সেই সিদ্ধান্তকে চূড়ান্ত হিসেবে না ভাবার জন্য। পাশাপাশি সকলকেই লড়াই না ছাড়ার পরামর্শ দিতে দেখা দিয়েছে তাকে। প্রসঙ্গত সম্প্রতি ‘কাশ্মীর ফাইলস’ সিনেমায় তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের।

এবার জানা যাচ্ছে প্রজাপতি নামের একটি সিনেমার অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় আবারও দেখতে পাওয়া যাবে মিঠুন চক্রবর্তীকে। বলাই বাহুল্য এই প্রবীণ অভিনেতা এখনো যে রকম উদ্যোগ নিয়ে বলিউড এবং টলিউডে কাজ করে যাচ্ছেন তা মন জয় করেছে দর্শকদের। পাশাপাশি নিজের কর্ম ক্ষমতার জন্য অনুগামীদের কাছে নিয়মিত প্রশংসিত হন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *