< Infosys Recruitment 2024: ৩১০০ শূন্যপদে পশ্চিমবঙ্গে কর্মী নিয়োগ করা হবে, কী ভাবে নিয়োগ হবে? বিস্তারিত জেনে নিন

Infosys Recruitment 2024: ৩১০০ শূন্যপদে পশ্চিমবঙ্গে কর্মী নিয়োগ করা হবে, কী ভাবে নিয়োগ হবে? বিস্তারিত জেনে নিন

 

Infosys Recruitment 2024: রাজ্যজুড়ে চাকরি পাত্রের জন্য খুশির সংবাদ। ইনফোসিস সংস্থা রাজ্যজুড়ে বেকার চাকরি প্রার্থীদের জন্য নিয়োগের খবর। রাজ্যজুড়ে বেকার সমস্যা দিন দিন মাথা ছাড়া দিয়ে বাড়ছে। পশ্চিমবঙ্গের সকল জেলার বেকার চাকরিপ্রার্থীরা এই সংস্থায় আবেদন করতে পারবেন।

শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই বাস্তব। দেশের বৃহৎ আইটি (TI) সংস্থায় নিয়োগ করা হবে অসংখ্য কর্মী। এ সম্পর্কে তারও বিস্তারিত তথ্য জানতে সম্পন্ন প্রতিবেদন।

পশ্চিমবঙ্গের কলকাতার রাজারহাটের মানি কাসাডোনায় ৪০,০০০ স্কোয়ার ফুটের একটি অফিস ইনফোসিস অফিস (Infosys Office) হিসাবে ঘোষিত হয়েছে। ২০১৮ সালে ইনফোসিস সংস্থা (Infosys Company) কলকাতায় একটি অফিস তৈরির ঘোষণা করেন।

নিয়োগ প্রক্রিয়া (Recruitment Process):

সংশ্লিষ্ট এই কোম্পানির কলকাতায় ৫০ একর জমি ক্রয় করে। ২০১৯ সালের শুরুর দিক থেকে শুরু হয় এই কাজের পরিকল্পনা। সেই সময় দেশজুড়ে করোনা মহামারীর কারণে কাজটি স্থগিত রাখা হয়। বর্তমানে এই কাজটি পুরোটাই শুরু করা হবে।

প্রাপ্ত খবর অনুসারে, গত বছর মার্চ মাসে সংস্থার পক্ষ থেকে জানানো হয় যে কলকাতায় ইনফোসিস অফিস (Infosys Office) তৈরির কাজ শেষ হয়েছে। প্রথম ধাপে সংশ্লিষ্ট সংস্থায় ৩১০০ শূন্য পদে করা হবে কর্মী নিয়োগ।

বিশেষ দ্রষ্টব্য- কলকাতায় ইনফোসিস অফিস (Infosys Office) তৈরির ফলে অনেক বেকারাই সেখানে কাজের সুযোগ পাবেন এবং অতি দ্রুত এই সংস্থায় করা হবে কর্মী নিয়োগ। যদিও নিয়োগ প্রক্রিয়ায় এখনো শুরু হয়নি। এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে জুড়ে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *