< Sikandar নিয়ে আসছেন সলমান

Sikandar নিয়ে আসছেন সলমান

Salman is bringing 'Sikandar'

‘সিকান্দার’ নিয়ে আসছেন সলমান

 

সালমান খানের উপহার ছাড়া ইদ হয়না বলিউডে। এই অলিখিত চুক্তি যেন বহুকাল ধরেই রয়ে গিয়েছে। এবারেও অন্যথা হলনা। ইদের দিন তার নতুন সিনেমার নাম ঘোষণা করলেন সালমান খান। অভিনেতার নতুন সিনেমার নাম ‘সিকান্দার’।

সেই সঙ্গে সিনেমায় অভিনেতার চরিত্রটি নিয়েও কিছুটা কথা বলেছেন তিনি। সালমান সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে। কয়েকদিন আগেই নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন সালমান। দক্ষিণের খ্যাতিমান নির্মাতা এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এরপর থেকেই সালমানের নতুন সিনেমা নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার যেন কোনো শেষ নেই।প্রসঙ্গত এই ইদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি সিনেমা।

সেই প্রসঙ্গে টেনে সিনেমার নাম ঘোষণা করে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান লিখেছেন— এই ইদে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ আর ‘ময়দান’দেখুন। আগামী বছর সিকান্দারের সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের সবাইকে ইদের শুভেচ্ছা।এই প্রথম সালমানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন মুরুগাদস। শোনা যাচ্ছে, ‘সিকান্দার’ সিনেমায় সালমানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনো অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে। আগামী বছর ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

 

 

Salman is bringing 'Sikandar'

	

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *