< তৃণমূলে যোগ দিলেন ক্রিকেটার ইউসুফ পাঠান (yusuf-pathan)

তৃণমূলে যোগ দিলেন ক্রিকেটার ইউসুফ পাঠান (yusuf-pathan)

লোকসভা ভোটে বড় চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়। yusuf-pathan

এবার অধীর চৌধুরী বনাম ইউসুফ পাঠান (yusuf-pathan)

 

লোকসভা ভোটে বড় চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে যোগ দিলেন ক্রিকেটার ইউসুফ পাঠান (yusuf-pathan)। লোকসভা ভোটে বহরমপুর আসনে অধীর চৌধুরীর বিরুদ্ধে প্রার্থী করা হচ্ছে তাঁকে।  বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস। ব্রিগেডের মঞ্চে এই ঘোষণা হতেই অধীর চৌধুরী দ্য ওয়ালকে বলেন,“ভালই হল তো। আমিও বিখ্যাত হয়ে যাব”। বহরমপুর থেকে টানা পাঁচ বারের সাংসদ হলেন অধীর। ২০১৪ সালে কংগ্রেসের যখন সবচেয়ে খারাপ সময়, তখনও বরহমপুরে ৩ লক্ষেরও বেশি ব্যবধানে জিতেছিলেন তিনি।

গত লোকসভা ভোটে মুর্শিদাবাদে অধীরকে হারাতে শুভেন্দু অধিকারীর উপর দায়িত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু কংগ্রেস থেকে বিধায়ক ডেভিড তথা অপূর্ব সরকারকে ভাঙিয়ে এনে তাঁকে তৃণমূলের প্রার্থী করেছিলেন। কিন্তু সমস্ত শক্তি উজাড় করে দিয়েও অধীরকে হারাতে পারেননি। অধীর চৌধুরী প্রায় ৯০ হাজার ভোটের ব্যবধানে জিতে যান। রাজনৈতিক ভাবে অধরা বহরমপুরে জিততে তাই এবার এক নতুন ঘোড়ায় বাজি ধরল তৃণমূল। ইউসুফ পাঠানকে মাত্র কদিন আগেই যোগাযোগ করা হয়। ইউসুফ এখন শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলছেন।

তিনি শনিবার রাতে কলম্বো থেকে মুম্বইয়ে ফেরেন। তার পর রবিবার সকালে পৌঁছন কলকাতায়। ইউসুফের সঙ্গে এদিন ব্রিগেডেই প্রথমবার কথা হয় মমতা-অভিষেকের। তাঁকে বহরমপুর লোকসভা আসনে প্রার্থী করার ব্যাপারে রাজি করানো হয়। তিনি রাজিও হয়ে যান। চুম্বকে বহরমপুরে এবারও ল়ড়াই হবে জমজমাট। অধীর বনাম ইউসুফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *