< নিশ্চিত হার বুঝে এনআইএ লাগিয়ে মাঠ ফাঁকা করতে চাইছে শুভেন্দু! বিস্ফোরক কুণাল

নিশ্চিত হার বুঝে এনআইএ লাগিয়ে মাঠ ফাঁকা করতে চাইছে শুভেন্দু! বিস্ফোরক কুণাল

ভোটের মুখে এবার তৃণমূল নেতা (TMC Leader) কর্মীদের এনআইএ (NIA) নোটিশ। পূর্ব মেদিনীপুরে তৃণমূলের বেশকিছু নেতাকর্মীকে নোটিশ দিয়ে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় এজেন্সি। গোটা ঘটনায় শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) চক্রান্তের গন্ধ পাচ্ছে তৃণমূল (TMC)। এ রাজ্যের শাসক দলের দাবি, নিজের জেলার দুটি আসনে নিশ্চিত হার বুঝতে পেরেই নোংরা রাজনীতি করছে শুভেন্দু। তৃণমূল আইনি পদক্ষেপ নেবে।

 

এ প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “পূর্ব মেদিনীপুরে বিজেপি হারছে, পায়ের তলা থেকে মাটি সরছে জেনে শুভেন্দু অধিকারীরা একটা ভয়ঙ্কর ষড়যন্ত্র শুরু করেছে। তৃণমূল কংগ্রেসের কর্মী, সংগঠক, নেতৃত্বকে নতুন করে এই ভোটের মুখে এনআইএ নোটিশ পাঠানো শুরু হয়েছে। অর্থাৎ, এজেন্সিকে কাজে লাগিয়ে ডাক করিয়ে কাজে লাগিয়ে, গ্রেফতার করিয়ে ভোটের আগে প্রচারের মাঠ ফাঁকা করতে চাইছে বিজেপি।”

তাঁর সংযোজন, “আমাদের মানব পড়ুয়া সহ একাধিক নেতৃত্বকে নোটিশ দিয়ে গভীর চক্রান্ত করা হচ্ছে। এমনকী, থানার ওসিকে পাঠিয়ে চাপ দেওয়ার চেষ্টা চলছে। আমাদের শীর্ষ নেতৃত্ব গোটা বিষয়টি দেখছেন। তৃণমূলের কোনও নেতা বা কর্মী এই নোটিশে সাড়া দিয়ে যাবেন না। ভোটের সময় নোংরা রাজনীতি করতেই এমন চক্রান্ত। আমরা আইনি পথে পদক্ষেপ নিয়ে চক্রান্তের মোকাবিলা করব।”

 

মানুষ এই ষড়যন্ত্রের জবাব দেবে দাবি করে কুণাল বলেন, “পূর্ব মেদিনীপুরে পায়ের তলার মাটি সরে শুভেন্দুর ভিত নড়ে গিয়েছে। এই জেলার দুটি আসনে তৃণমূলের জয় নিশ্চিত। তাই বিজেপি মরিয়া চেষ্টা করছে এনআইএ দিয়ে আমাদের সংগঠক নেতা কর্মীদের ডেকে পাঠিয়ে এলাকা ফাঁকা করতে চাইছে। এই ঘটনার বিরুদ্ধে মানুষ গর্জে উঠবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *