< শিক্ষা এবং কর্মস্থানের উন্মোচন Vedic Vidya Academy তে

শিক্ষা এবং কর্মস্থানের উন্মোচন Vedic Vidya Academy তে

শিক্ষা এবং কর্মস্থানের উন্মোচন Vedic Vidya Academy তে

 

 

নিজস্ব প্রতিবেদন: শিক্ষা এবং কর্মসংস্থানের গতিশীল ল্যান্ডস্কেপে, একাডেমি অফ বৈদিক বিদ্যা একটি রূপান্তরকারী শক্তি হিসাবে আবির্ভূত হয়েছে, যা বৈদিক বিজ্ঞানের ক্ষেত্রে কাজের ভবিষ্যতকে নতুন করে সংজ্ঞায়িত করেছে৷ এর সমৃদ্ধ ঐতিহ্য এবং দূরদর্শী মিশনের সাথে, AVV উদ্ভাবনের আলোকবর্তিকা হিসাবে আধুনিক চাহিদাগুলির সাথে প্রাচীন জ্ঞানের সেতুবন্ধন করেছে।

 

 

বৈদিক বিজ্ঞান, প্রাচীন ভারতীয় ঐতিহ্য যেমন জ্যোতিষশাস্ত্র, সংখ্যাতত্ত্ব, হস্তরেখাবিদ্যা, এবং ট্যারো কার্ড রিডিং-এর মতো উল্লেখযোগ্য পুনরুত্থানের সম্মুখীন হয়েছে। অনলাইন কোর্স এবং বিশ্বব্যাপী ব্যক্তিদের বৈদিক অনুশীলনের সাথে জড়িত হওয়ার ক্ষমতা দিয়েছে, যার ফলে বৈদিক বিজ্ঞানে দক্ষ পেশাদারদের চাহিদা বৃদ্ধি পাচ্ছে যারা এই সম্প্রসারিত অনলাইন দর্শকদের পূরণ করতে পারে। বৈদিক বিদ্যা একাডেমিতে, 10,000 টিরও বেশি শিক্ষার্থী সফলভাবে স্নাতক হয়েছে।

 

এই বিষয়ে স্বেতা সারদা জানান, “অ্যাকাডেমি অফ বৈদিক বিদ্যা আমাকে আমার কোর্স জুড়ে ব্যাপকভাবে সাহায্য করেছে। এখন, আমি একজন শীর্ষস্থানীয় পরামর্শ প্ল্যাটফর্মে একজন পেশাদার ট্যারোট রিডার এবং সংখ্যাতত্ত্ববিদ হিসেবে নিযুক্ত আছি।”

 

Vedic Vidya Academy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *