< চোখ ধাঁধাতে আসছে নতুন Bajaj CT 125X, দাম শুনলে চোখ কপালে উঠবে!

চোখ ধাঁধাতে আসছে নতুন Bajaj CT 125X, দাম শুনলে চোখ কপালে উঠবে!

চোখ ধাঁধাতে আসছে নতুন Bajaj CT 125X, দাম শুনলে চোখ কপালে উঠবে!

 

Bajaj Auto-র এই নতুন বাইক ফিচার আর লুকের কারণে অল্প সময়ের মধ্যে গ্রাহকদের মন জিতে নিয়েছে। আপনি যদি নতুন বাইক কেনার প্ল্যান করে থাকেন, তবে Bajaj CT 125X-এর ব্যাপারে বিবেচনা করে দেখতে পারেন। Hero Splendor কে টক্কর দিতে ভারতীয় বাজারে চলে এসেছে এই বাইক।

Bajaj Auto ভারতের একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি 1940-এর দশকে প্রতিষ্ঠা হয়েছিল। ভারতের দ্বিতীয় বৃহত্তম মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিং কোম্পানি এটি। Bajaj এর CT 125X প্রতি ঘন্টায় প্রায় 60 কিলোমিটার মাইলেজ দিতে পারে! জেনে নিন বিস্তারিত।

Bajaj CT 125X : ইঞ্জিন ও পারফরম্যান্স

Bajaj তার শক্তিশালী ইঞ্জিনের জন্য বিখ্যাত। Bajaj CT 125X-এ দারুন রাইডিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। এতে 124.4cc 4 সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 3.13 bhp শক্তি ও 11 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে স্পোর্ট স্পিড গিয়ার বক্স দিয়েছে কোম্পানি। এটি প্রতি ঘন্টায় 59.6 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Bajaj CT 125X বাইকের ফিচার্স

Bajaj Auto-র এই বাইকে আপনারা আকর্ষণীয় ফিচার পেয়ে যাবেন। এতে স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, টেকোমিটার, USB চার্জিং পোর্টের মতো ফিচার্স রয়েছে। এছাড়া গোলাকার হেডলাইট ইউনিট আর লম্বা ফ্ল্যাট সিটের সুবিধা পেয়ে যাবেন Bajaj CT 125X বাইকে।

Bajaj CT 125X-র দাম

আপনারা বাজেট ফ্রেন্ডলি দামে এই মডেলটি পেয়ে যাবেন। এই মডেলটির এক্স শোরুম মূল্য 71 হাজার 354 টাকা থেকে 77 হাজার 216 টাকার মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *