< অভিষেকের সভায় তৃণমূলে যোগদান মথুরাপুরের একঝাঁক বিজেপি ( bjp ) নেতার

অভিষেকের সভায় তৃণমূলে যোগদান মথুরাপুরের একঝাঁক বিজেপি ( bjp ) নেতার

অভিষেকের সভায় তৃণমূলে যোগদান মথুরাপুরের একঝাঁক বিজেপি ( bjp ) নেতার

 

লোকসভা ভোটের আগে ফের বিজেপিতে ভাঙন। এবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে একঝাঁক বিজেপি নেতা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। শনিবার মথুরাপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী বাপি হালদারের সমর্থনে একটি বিশাল জনসভা করেন। সেখানেই মঞ্চে অভিষেকের উপস্থিতিতে স্থানীয় নেতৃত্বের হাত থেকে পতাকা তুলে নেন ওই বিজেপি ( bjp ) নেতারা।

 

 

এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন দিলীপ জাটুয়া, শান্তনু বাপুলি, মিন্টু ময়রা, রাহুল গায়েন, রাজারাম মণ্ডল, অনিন্দ্র হালদার, রাজু হালদার, আতা গাজী, এবং অঞ্জনা সর্দার। তাঁদের সঙ্গে কয়েকশো বিজেপি কর্মী সমর্থকেরা তৃণমূলে যোগদান করেন। দিলীপ জাটুয়া একুশের বিধানসভা নির্বাচনে মন্দিরবাজার কেন্দ্র থেকে বিজেপির প্রতীকে ভোট লড়েছিলেন। তিনি ছিলেন বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার সহ-সভাপতি। একটা সময় তৃণমূল ছেড়েই দিলীপ-শান্তনুরা বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু বিজেপির প্রতি মোহভঙ্গ হওয়াতেই তাঁরা ঘরে ফিরলেন বলে জানিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে লোকসভা ভোট বাপি হালদারকে বড় ব্যবধানে জেতানোর শপথও নিয়েছেন তাঁরা।

 

 

যোগদানের পর তৃণমূল কংগ্রেসের তরফে বলা হয়, “আমরা তাদের আমাদের পরিবারে স্বাগত জানাই এবং নিশ্চিত যে তারা বাংলা-বিরধীদের বিরুদ্ধে আমাদের লড়াইয়ে আমাদের হাতকে শক্তিশালী করবে। এঁরা মা, মাটি, মানুষের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।”

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *