< Celebrating 68 years of Duroply

Celebrating 68 years of Duroply

Celebrating 68 years of Duroply

ডুরাপ্লাই প্লাইউডের ৬৮ বছর উদযাপন

 

প্লাইউড উৎপাদনকারী ডুরাপ্লাই ( Duroply ) স্টেকহোল্ডারদের সাথে মাইলফলক উদযাপন করছে। সংস্থার পক্ষ থেকে গ্রাহককেন্দ্রিক উদ্ভাবনের শিল্পকে নিখুঁত করেছে যা এরকম প্রবণতা নির্ধারণকারী পণ্যগুলি চালু করতে সক্ষম করেছে। ভারত জুড়ে সংস্থার ১৬টি শাখায় তার মূল স্টেকহোল্ডারদের অভিনন্দন জানানোর জন্য অনুষ্ঠানের আয়োজন করেছে।

সংস্থার ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এক্সিকিউটিভ অফিসার অখিলেশ চিটলাঙ্গিয়া বলেন, “আমাদের গ্রাহকদের বাড়ি এবং অফিসের অভ্যন্তরীণ অংশকে ব্লক বোর্ড, প্লাইউড, ব্যহ্যাবরণ দিয়ে সাজানোর চেষ্টায় আমরা জাতির সেবায় নিয়োজিত হতে পেরে গর্বিত। এবং দরজা যে শেষ প্রজন্মের. গ্রাহক সন্তুষ্টির উপর আমাদের জোরের উত্তরাধিকার আমাদের ডুরোপলিতে উদ্ভাবনের সংস্কৃতিকে আত্মস্থ করতে সক্ষম করেছে যা নিশ্চিত করে যে আমরা আমাদের গ্রাহকদের প্রয়োজনীয়তা চিহ্নিত করতে পারি এবং সেই চাহিদা পূরণ করে এমন একটি পণ্য বিকাশ করি।

আমাদের উত্পাদন প্রক্রিয়াগুলি এমন পণ্যগুলি তৈরি করার জন্য একত্রিত হয় যা শিল্পে মানের মান নির্ধারণ করে। ইন্ডাস্ট্রি স্টেকহোল্ডারদের সাথে আমাদের গভীর সম্পর্ক: স্থপতি, ইন্টেরিয়র ডিজাইনার এবং ভারত জুড়ে বিক্রেতারা এই সেক্টরটিকে সুস্থভাবে বাড়ানোর জন্য সম্পর্ক লালন এবং একটি সহায়ক সম্প্রদায় গড়ে তোলার প্রতি আমাদের প্রতিশ্রুতির একটি সাক্ষ্য।”

Duroply Industries Limited

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *