< 15 হাজার টাকা ছাড়ে স্কুটি! মধ্যবিত্তদের জন্য দারুণ সুযোগ নিয়ে হাজির Hero

15 হাজার টাকা ছাড়ে স্কুটি! মধ্যবিত্তদের জন্য দারুণ সুযোগ নিয়ে হাজির Hero

 

Hero : ভারতীয় বাজারে ইলেকট্রিক স্কুটারের ডিমান্ড দ্রুতহারে বৃদ্ধি পাচ্ছে। এই কারণে টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানিগুলি তাদের ইলেকট্রিক স্কুটারের বিক্রি বাড়াতে নিত্য নতুন অফার দিচ্ছে। সম্প্রতি Hero নিয়ে এসেছে নতুন একটি অফার। জেনে নিন বিস্তারিত।

Bajaj Pulsar NS200 2024

জ্বালানি তেলের দাম বেড়ে যাওয়ার কারণে অনেকেই ইলেকট্রিক স্কুটারের ব্যবহার শুরু করেছেন। বাজারে বিভিন্ন দামের মডেল আপনারা পেয়ে যাবেন। এখন ইলেকট্রিক স্কুটারের প্রচুর অপশন ভারতীয় বাজারে রয়েছে। ফলে কোম্পানিগুলির মধ্যেই প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। একে অপরকে টক্কর দিতে বিভিন্ন অফার দিচ্ছে এই কোম্পানিগুলি। এবার Hero তার Hero Electric Atria-র ওপর নতুন ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে। আপনারা নতুন ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকলে এই সুযোগটি কাজে লাগান। এতে দুর্দান্ত রেঞ্জের পাশাপাশি রয়েছে কম্ফোর্টেবল সিট আর আকর্ষণীয় লুক।

Hero Electric Atria-র মোটর

এই ইলেকট্রিক স্কুটারে 250 ওয়াটের শক্তিশালী ইলেকট্রিক মোটরের ব্যবহার করা হয়েছে। এই মোটরের সাহায্যে Hero Electric Atria প্রতি ঘন্টায় 25 কিলোমিটার থেকে 30 কিলোমিটার বেগে ছুটতে পারে। এছাড়া এতে শক্তিশালী ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এই ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ দিলে 120 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 3 ঘন্টা থেকে 4 ঘন্টা।

royal-enfield-continental-gt-650-price

Hero Electric Atria-র ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে আধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে ক্রুজার কন্ট্রোল, সেলফ ডায়াগনোসিস, ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, এসিস্ট্যান্ট ফিচার্স আর USB চার্জিং পোর্ট সহ বেশ কিছু ফিচার রয়েছে।

Hero Electric Atria-র দাম

এই ইলেকট্রিক স্কুটারটির এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 75 হাজার টাকা থেকে। আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এটি কিনতে পারবেন। তবে বর্তমানে Hero Electric Atria তে কোম্পানির তরফ থেকে ডিসকাউন্ট অফার দেওয়া হয়েছে। এই ইলেকট্রিক স্কুটারটি এখন কিনলে আপনারা 15 হাজার টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। অর্থাৎ বর্তমানে এই ইলেকট্রিক স্কুটারটি মাত্র 60 হাজার টাকায় কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *