< Royal Enfield কে টক্কর দিতে মাহিন্দ্রার দাবাং বাইক! দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালো

Royal Enfield কে টক্কর দিতে মাহিন্দ্রার দাবাং বাইক! দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালো

 

Royal Enfield একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানিকে টক্কর দিতে অন্যান্য বহু টু-হুইলার কোম্পানি চেষ্টা করেছে, কিন্তু তেমনভাবে কেউই সফল হতে পারেনি। এবার KTM কে টেক্কা দিতে Mahindra BSA Gold Star 650 খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে। জেনে নিন বিস্তারিত।

hero-mavrick-440-launch

Mahindra and Mahindra বহু বছর ধরে ভারতে ব্যবসা করছে। এবার এই কোম্পানি Mahindra BSA Gold Star 650 লঞ্চ করতে চলেছে। এই মডেলটির খবর সামনে আসার পর থেকে হুলুস্থুলু পড়ে গেছে। রাজকীয় লুক আর আধুনিক ফিচার্স সহ আসতে চলেছে Mahindra BSA Gold Star 650।

Mahindra BSA Gold Star 650 বাইকের ইঞ্জিন

Mahindra BSA Gold Star 650 বাইকে 652cc-র লিকুইড কুল্ড 4 ভালভ সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে এয়ার ফিন্সের ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন 44 bhp শক্তি ও 55 Nm টর্ক উৎপাদন করে। Mahindra BSA Gold Star 650 বাইকে ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স দেওয়া হয়েছে। এতে 12 লিটারের ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে।

royal-enfield-continental-gt-650-price

Mahindra BSA Gold Star 650 বাইকের ফিচার্স

এই বাইকে ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট কনসোল, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্যাকোমিটার, ডিজিটাল স্পিডোমিটার রয়েছে। এছাড়া এতে সিঙ্গেল সিট, প্যাসেঞ্জার ফুটরেস্ট, চার্জিং সাপোর্ট, ফুয়েল গেজ ইত্যাদি রয়েছে। Mahindra BSA Gold Star 650 বাইকে হ্যালোজেন হেডলাইট, LED টেইল লাইট, LED টার্ন সিগন্যাল রয়েছে। এই বাইকের সামনের ও পিছনের চাকায় ডিস্ক ব্রেক আর ডুয়াল চ্যানেল ABS রয়েছে।

Mahindra BSA Gold Star 650 বাইকের দাম

শোনা যাচ্ছে, Mahindra BSA Gold Star 650 বাইকের এক্স শোরুম দাম 3.5 লাখ টাকা থেকে 6 লাখ টাকার মধ্যে হবে। Royal Enfield Interceptor 650-র তুলনায় এই বাইকটির দাম কিছুটা বেশি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *