< পুরনো দিনের স্মৃতি ফেরাল Triumph! চাবুক লুকে লেজেন্ডারি বাইকের কামব্যাক

পুরনো দিনের স্মৃতি ফেরাল Triumph! চাবুক লুকে লেজেন্ডারি বাইকের কামব্যাক

 

Triumph Thruxton-এর ফাইনাল মডেল এবার নতুনভাবে সামনে আসতে চলেছে। বাদবাকি মডেলগুলির থেকে পৃথক করতে এই নতুন মডেলে বেশকিছু এক্সক্লুসিভ ফিচার্স যুক্ত করেছে কোম্পানি। এছাড়া এই মডেলে 1960-এর দশকের থ্রাক্সটনের রেসিং হেরিটেজকে সম্মান জানিয়ে ‘কম্পিটিশন গ্রিন’ রং যুক্ত করা হয়েছে। এই বাইকের ফুয়েল ট্যাঙ্ক আর টেইল সেকশনে গোল্ড অ্যাক্সেন্টস্ দেওয়া হয়েছে। এই ডিজাইন আর্টিস্টের দ্বারা সম্পূর্ণভাবে হ্যান্ড পেইন্ট। এছাড়া ফুয়েল ট্যাঙ্কের ‘থ্রাক্সটন ফাইনাল এডিশন’ ব্র্যান্ডিং আর ‘হেরিটেজ’ লোগোতে গোল্ড রেন্ডার করা হয়েছে। অপরদিকে কন্ট্রাস্টের জন্য সাইড প্যানেল আর মাডগার্ডে কালো রং রাখা হয়েছে।

Hero Vida Sway Electric scooter

এই বাইকের ক্রেতারা ইউনিক VIN নম্বর সহ একটি অথিন্টিকেশন সার্টিফিকেট পাবেন। এতে Thruxton 1200-র ডিজাইন টিম আর Triumph -এর CEO নিক ব্লুরের সই থাকবে। Triumph Thruxton -এর ফাইনাল এডিশনের টেকনিক্যাল দিকটি Thruxton RS -এর অনুসরণে করা হয়েছে। এতে সমস্ত টপ কোয়ালিটির ইকুইপমেন্ট ব্যবহার করা হয়েছে। এই বাইকের সামনে Showa Shock আর পিছনে ওহলিন্স টুইন শক অ্যাবজার্ভার রয়েছে। এই দুটি সাসপেনশন সম্পূর্ণভাবে অ্যাডজাস্টেবল।

এই বাইকে 1200cc-র টুইন সিলিন্ডার Bonneville মোটর ব্যবহার করা হয়েছে। এটি 103 bhp শক্তি ও 112 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে 6 স্পিড গিয়ার বক্স রয়েছে। 2024 Triumph Thruxton ফাইনাল এডিশন এবার আন্তর্জাতিক মার্কেটে ডিলারশিপে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। বর্তমানে গ্রাহকরা Triumph ডিলারশিপে এই বাইকের অর্ডার দিতে পারবেন। চলতি বছরে ভারতে এই মডেলটি লঞ্চ হতে পারে।

royal-enfield-continental-gt-650-price

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *