< কলকাতায় Home Loan ব্যবস্থা নিয়ে এল লার্সেন এন্ড টুব্রো

কলকাতায় Home Loan ব্যবস্থা নিয়ে এল লার্সেন এন্ড টুব্রো

কলকাতায় Home Loan ব্যবস্থা নিয়ে এল লার্সেন এন্ড টুব্রো

 

 

সপ্তর্ষি সিংহ: কলকাতার ক্রেতাদের জন্য লার্সেন এন্ড টুব্রো ফিন্যান্স গৃহ ঋণ  ( Home Loan )নিয়ে এল। বাড়ির মালিক হওয়ার স্বপ্ন পূরণের সংস্থা সাহায্য করবে। বাড়িকে সুন্দর ভাবে সাজিয়ে তুলতে প্রয়োজনীয় আসবাব পত্র ক্রয়ের জন্য ঋণ প্রদান করা হবে। এই ঋণ প্রদানে গ্রাহকদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখবেন রিলেশনশিপ ম্যানেজার।

 

এদিন সংস্থার ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুদীপ্ত রায় বলেন, “আমাদের গ্রাহকদের ক্রমাগত ক্রমবর্ধমান চাহিদার জন্য, আমরা ‘দ্যা কমপ্লিট হোম লোন’ ঘোষণা করতে পেরে আনন্দিত। একটি গতিশীল গ্রাহক কেন্দ্রিক অফার যা আমাদের দ্বারা চালিত। উদ্ভাবনের প্রতিশ্রুতি এবং গ্রাহককেন্দ্রিকতার উপর লক্ষ্য রাখা হয়েছে। সূক্ষ্ম গবেষণার মাধ্যমে, আমরা অপূর্ণ গ্রাহকের চাহিদা চিহ্নিত করেছি, যা আমাদের বিদ্যমান অফারগুলিকে পুনরায় কল্পনা করতে এবং হোম লোনের জন্য একটি ওয়ান-স্টপ সমাধানের দিকে মনোনিবেশ করতে পরিচালিত করে।

 

 

এই লঞ্চটি বাজারের শীর্ষস্থানীয় অর্থায়ন সমাধান প্রদান এবং আমাদের মূল্যবান গ্রাহক, অংশীদার এবং স্টেকহোল্ডারদের জন্য মূল্য তৈরি করার উপর ফোকাসের একটি প্রমাণ। আমাদের নতুন টিভি বিজ্ঞাপনের লক্ষ্য হল ব্র্যান্ডের দৃশ্যমানতা বৃদ্ধি করা। আমরা নিশ্চিত যে শ্রোতাদের সাথে হোম লোনগুলিকে আরও গ্রহণযোগ্য করে তুলবে।”

 

একইসঙ্গে তিনি সংযোজন করেন ৮.৬৫ শতাংশ ইন্টারেস্ট রেট থাকছে হোম লোন ক্ষেত্রে। পাশাপাশি, ১৮ হাজারের উপরে বন্দক দেওয়া যাবে বলে উল্লেখ করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *