< Honda launched a dream come true! Now only 16 thousand Honda Shine

Honda launched a dream come true! Now only 16 thousand Honda Shine

Honda launched a dream come true! Now only 16 thousand Honda Shine

হোন্ডা লঞ্চ করল স্বপ্ন পূরণ! এখন মাত্র 16 হাজারে Honda Shine

Honda ভারতের একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি বহু বছর ধরে আমাদের দেশে ব্যবসা করছে। অনেকেই Honda -র বাইক কিনতে চান, কিন্তু বাজেটের কারণে কিনতে পারেন না। এই কোম্পানির মডেল শুধু ভারতে নয় আন্তর্জাতিক বাজারেও চাহিদায় থাকে।‌ এবার মাত্র 16 হাজার টাকায় বাড়িতে আনতে পারবেন Honda-র বিখ্যাত মডেল। জেনে নিন বিস্তারিত।

Yamaha FZX Chrome

Honda Shine 125 বাইক গ্রাহকরা বেশ পছন্দ করে থাকেন। বহু মানুষ Honda-র বাইক কিনতে চান।‌ আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। 125cc সেগমেন্টের এই বাইকটি আপনারা এবার দারুন অফারে কিনতে পারবেন। এটি 2006 সালে লঞ্চ হয়েছিল। এই মডেল প্রতি লিটারে 70 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে!

Honda Shine 125: ইঞ্জিন ও পারফরম্যান্স

এই বাইকে 123.94cc 4 স্ট্রোক SI BS6 ইঞ্জিন রয়েছে। যা 7,500 rpm -এ 10.74 Ps শক্তি ও 6,000 rpm -এ 11 Nm টর্ক উৎপাদন করে। প্রতি লিটারে 65 কিলোমিটার থেকে 70 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে Honda Shine 125। এই বাইকটির কার্ব ওয়েট 114 কেজি। এতে ডিস্ক ব্রেক ও ড্রাম ব্রেক উভয়ের ব্যবহার করা হয়েছে।‌ এই বাইকে 10.5 লিটারের ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। এটি একটি কমিউটার বাইক। এছাড়া এতে কম্বি ব্রেকিং সিস্টেমের ব্যবহার করা হয়েছে।

yamaha-mt-15-bike-price

Honda Shine 125 বাইকের দাম

এই কমিউটার বাইকের এক্স শোরুম দাম 92 হাজার টাকা। কিন্তু আপনাদের এত টাকা দিয়ে Honda Shine 125 কিনতে হবে না, মাত্র 16 হাজার টাকা খরচ করলেই বাড়িতে আনতে পারবেন এই মডেলটি।

কীভাবে 16 হাজার টাকায় Honda Shine 125 কিনবেন?

বিভিন্ন কাজের জন্য আজকাল টু-হুইলারের দরকার পড়ে। কিন্তু সবার পক্ষে বেশি দাম দিয়ে বাইক কেনা সম্ভব নয়। আপনারা চাইলে সেকেন্ড হ্যান্ড মডেল কিনতে পারেন।

Olx সেকেন্ড হ্যান্ড প্রোডাক্ট কেনাবেচার বিখ্যাত একটি ওয়েবসাইট। এখানে সম্প্রতি Honda Shine 125-এর 2018 সালের বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এটি মোট 70 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। তবে কন্ডিশন কিন্তু যথেষ্ট ভালো। এটি আপনারা 16 হাজার টাকায় কিনতে পারবেন। তবে আমরা বলব মডেলটি প্রত্যক্ষভাবে যাচাই করে তবেই কিনবেন। আর সমস্ত কাগজপত্র দেখে নেবেন।

Honda Shine

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *