< New color Yamaha FZ-X! Great offer for first 100 customers

New color Yamaha FZ-X! Great offer for first 100 customers

New color Yamaha FZ-X! Great offer for first 100 customers

নতুন রঙ পেল Yamaha FZ-X! প্রথম 100 জন গ্রাহকের জন্য দুর্দান্ত অফার

Yamaha FZX new Colour: Yamaha একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি বছরের পর বছর ধরে ভারতীয় বাজারে সফলভাবে ব্যবসা করছে। বাইকের ইঞ্জিন আর মাইলেজের পাশাপাশি লুক কিন্তু অনেকটা গুরুত্বপূর্ণ। বাইকের ডিজাইন, গ্রাফিক্স ও রং যদি ভালো না হয় তবে অনেকেই সেই মডেল কিনতে চান না। এই কারণে Yamaha তাদের বিখ্যাত মডেল FZ-X এ নিয়ে এসেছে নতুন কালার স্কিম।

bmw-g-310-gs-price

Yamaha FZ-X বাইকের ইঞ্জিন ও পারফরম্যান্স

এই বাইকে 149cc ইঞ্জিন রয়েছে। যা 7,250 rpm -এ 12.2 bhp শক্তি ও 5,500 rpm -এ 13.3 Nm টর্ক উৎপাদন করে। প্রতি লিটারে এই বাইক 48 কিলোমিটার মাইলেজ দিতে পারে। এই বাইকের রাইডিং রেঞ্জ 480 কিলোমিটার। Yamaha FZ-X এ ইঞ্জিনের সাথে 5 স্পিড ট্রান্সমিশন রয়েছে। এই মডেলের কম্প্রেশন রেশিও 9.6:1। এই বাইকের ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি 10 লিটার। আর রিভার্স ফুয়েল ক্যাপাসিটি 1.6 লিটার।

Yamaha FZ-X: ডাইমেনশন

এই বাইকের দৈর্ঘ্য 2020 মিলিমিটার, প্রস্থ 785 মিলিমিটার আর উচ্চতা 1115 মিলিমিটার। এই মডেলের কার্ব ওয়েট 139 কেজি আর গ্রাউন্ড ক্লিয়ারেন্স 165 মিলিমিটার। Yamaha FZ-X এর সিটের উচ্চতা 810 মিলিমিটার।

yamaha-mt-15-bike-price

Yamaha FZ-X-র ফিচার্স

এই বাইকে সিঙ্গেল চ্যানেল ABS, ডিস্ক ব্রেক, মনোক্রশ সাসপেনশন, টেলিস্কোপিক ফোর্ক, অ্যালয় হুইল, টিউবলেস টায়ার ইত্যাদি রয়েছে। এছাড়া Yamaha FZ-X এ মাল্টি ফাংশান LCD ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার, LED হেডলাইট, রেয়ার মাডগার্ড, লোয়ার ইঞ্জিন গার্ড ইত্যাদি ফিচার্স পেয়ে যাবেন।

Yamaha FZ-X-র কালার

150cc সেগমেন্টে নতুন লুক দিতে Yamaha FZ-X এ নতুন রং নিয়ে এসেছে কোম্পানি। এই মডেলে আপনারা মেটালিক ব্ল্যাক আর ক্রোম রং পেয়ে যাবেন। এক্ষেত্রে আপনাদের জন্য দারুন অফার নিয়ে হাজির হয়েছে Yamaha। ক্রোম ভেরিয়েন্টের প্রথম 100 জন গ্রাহক ডেলিভারির সময় সম্পূর্ণ বিনামূল্যে Casio G-Shock পেয়ে যাবেন। ক্রোম ভেরিয়েন্টে হেডলাইটের কভার ও ফুয়েল ট্যাঙ্কে ক্রোম ফিনিশ রাখা হয়েছে। আর অ্যালয় হুইলে গোল্ডেন রঙ দেওয়া হয়েছে।

এছাড়া মেটালিক ব্ল্যাক ভেরিয়েন্টে সম্পূর্ণ কালো রঙের ফিনিশ রাখা হয়েছে। তবে কিছু কিছু জায়গায় সিলভার রঙ দেখতে পাবেন আপনারা।

Yamaha FZ-X বাইকের দাম

Yamaha FZ-X  এর মেটালিক ব্ল্যাক ভেরিয়েন্টে এক্স শোরুম দাম 1 লাখ 36 হাজার 200 টাকা আর ক্রোম ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 1 লাখ 39 হাজার 700 টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *