< Jagaddhatri Today Episode : ধারাবাহিকে নতুন মোড়! জগদ্ধাত্রী জীবনে প্রবেশ করছে নতুন নায়ক!ধারাবাহিক থেকে বাদ পড়ছে স্বয়ম্ভু!

Jagaddhatri Today Episode : ধারাবাহিকে নতুন মোড়! জগদ্ধাত্রী জীবনে প্রবেশ করছে নতুন নায়ক!ধারাবাহিক থেকে বাদ পড়ছে স্বয়ম্ভু!

Jagaddhatri Today Episode

Jagaddhatri Today Episode :

বর্তমানে বাংলা বিনোদনের একটি অন্যতম জনপ্রিয় চ্যানেল হচ্ছে জি বাংলার (Zee Bangla)। আর এই চ্যানেলে এই মুহূর্তে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জায়গা দখল করেছে চ্যানেল নাম্বার ওয়ান ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরু থেকেই টিআরপি তালিকাতে একেবারে তুঙ্গে এই মেগা। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে ব্লুজ প্রোডাকশন হাউজের হাত ধরে।

এই মুহূর্তে ব্লুজ প্রোডাকশন হাউসের যে সমস্ত ধারাবাহিক গুলি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে বেশ অন্যতম এবং সবথেকে জনপ্রিয়তা প্রাপ্ত ধারাবাহিক হচ্ছে এই জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই মেগার প্রত্যেকটি চরিত্র অনবদ্য। বিশেষ করে নায়িকা চরিত্রটিকে এখানে বেশ শক্তিশালী ভূমিকায় উপস্থাপন করা হচ্ছে।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, বহুদিন আগেই বিয়ে হয়েছে নায়ক নায়িকার। আর এইবার তাদের জীবনে আসতে চলেছে তাদের ছোট্ট সদস্য জগদ্ধাত্রীর সন্তান। তবে এই সন্তানকে পৃথিবীর বুকে আনতে গেলে জগদ্ধাত্রীকে বেশ কষ্ট সহ্য করতে হবে। কারণ সে এক বিরাট বড় রোগে জর্জরিত। এতকিছুর পরেও সে তার সন্তানকে সমস্ত ঝুঁকি নিয়ে হলেও পৃথিবীতে আনতে চায়। তাই প্রত্যেকদিন নিজের সাথে লড়াই করে চলেছে সে।

এর মাঝেই জানা যাচ্ছে, ধারাবাহিকে নাকি প্রবেশ করতে চলেছে নতুন নায়ক। এইবার তাকেই নাকি জগদ্ধাত্রী বিপরীতে দেখা যাবে! তবে কি মা হওয়ার পাশাপাশি বদলে যাবে জগদ্ধাত্রী জীবন? দর্শকদের মনে প্রশ্ন জাগছে তাহলে কি হবে জগদ্ধাত্রী স্বয়ম্ভু জুটির? কোন অভিনেতাকে আনা হবে জগদ্ধাত্রীর বিপরীতে? বলাই বাহুল্য এই নায়ক ইতিমধ্যেই প্রবেশ করেছেন ধারাবাহিকের পর্দায়।

কে জগদ্ধাত্রীর নতুন নায়ক?

যতদূর জানা যাচ্ছে নায়ক নয় বরং খলনায়ক হয়েই ধারাবাহিকে প্রবেশ করেছেন অভিনেতা শুভরঞ্জন মুখার্জী (Subharanjan Mukherjee)। ধারাবাহিকের তার চরিত্রের নাম উত্তীয় মুখার্জী। এটাই তার জীবনের প্রথম ধারাবাহিক। এর আগে বহু সিনেমার পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। আবির মিমি অভিনীত ছবির রক্ত বীজেও তাকে দেখা গিয়েছে। এছাড়াও তিনি একজন সফল মডেল।

Bengali serial

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *