< রেল ( railway ) কর্মচারীর চাকরি খাওয়ার হুমকি! দিলীপকে তোপ কীর্তি আজাদের

রেল ( railway ) কর্মচারীর চাকরি খাওয়ার হুমকি! দিলীপকে তোপ কীর্তি আজাদের

রেল ( railway ) কর্মচারীর চাকরি খাওয়ার হুমকি! দিলীপকে তোপ কীর্তি আজাদের

 

ফের কীর্তি আজাদের তোপের মুখে দিলীপ ঘোষ। শনিবার তৃণমূল কংগ্রেসের বর্ধমান দুর্গাপুরের প্রার্থী কীর্তি আজাদ দিলীপ ঘোষের “জমিদারি”র নিন্দা করেছেন, যেখানে বিজেপি প্রার্থী একজন রেল কর্মচারীর ভোটাধিকার কেড়ে নেওয়ার হুমকি দিয়েছেন এবং খাতায় কলমে বদলির বিষয়ে সতর্ক করেছেন। রেলওয়ে  ( railway ) চিলড্রেনস পার্কে প্রাতঃভ্রমণ করতে গিয়ে এমন মন্তব্য করেন দিলীপ ঘোষ।

 

 

এই বিষয়ে নির্বাচন কমিশনকে অভিযোগ জানানো হবে বলেও জানিয়েছেন কীর্তি আজাদ। ঘটনার উল্লেখ করে তাঁর কীর্তি আজাদ বলেন, “দিলীপ ঘোষ আবারও প্রমাণ করলেন যে, তিনি এবং তাঁর দলের গণতন্ত্রের প্রতি কোনও শ্রদ্ধা নেই। আজ, তিনি রেলওয়ে চিলড্রেন পার্কের একজন কর্মচারীকে হুমকি দিয়েছিলেন যে, তিনি তাঁকে ভোট দিতে দেবেন না এবং চাকরি থেকে তাঁকে বরখাস্ত করবেন। এটি বিজেপির জমিদারি মানসিকতার একটি উৎকৃষ্ট উদাহরণ। দেশে গণতন্ত্র থাকা সত্ত্বেও আরএসএস এবং বিজেপি তাতে বিশ্বাস করে না।”

 

 

তৃণমূল প্রার্থীর সংযোজন, “কয়েকদিন আগে, মমতা বন্দ্যোপাধ্যায়কে অবমাননাকর মন্তব্য করতে একটুও লজ্জিত হননি দিলীপ ঘোষ। অতীতে তিনি মা দুর্গাকে নিয়ে খারাপ কথা বলেছেন। তিনি আমার সম্পর্কে মন্তব্য করেছেন যে, আমি অবসর নিয়েছি। কিন্তু আমি তাঁকে বলতে চাই অবসর গ্রহণ সত্ত্বেও, মানবতার মৃত্যু হয় না। দিলীপ ঘোষ বলছেন তিনি বাঙালি, কিন্তু বিজেপি বাংলার মানুষের জন্য কী করেছে? করদাতাদের কাছ থেকে যে ১.৬ লক্ষ কোটি টাকা আটকে রেখেছে তার কী হল?”

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *