< আরসিবির ( rcb ) বিরুদ্ধে খেলতে নামার আগে নিজের প্রিয় শটের কথা জানালেন রাসেল, দিলেন হুঙ্কারও

আরসিবির ( rcb ) বিরুদ্ধে খেলতে নামার আগে নিজের প্রিয় শটের কথা জানালেন রাসেল, দিলেন হুঙ্কারও

আরসিবির ( rcb ) বিরুদ্ধে খেলতে নামার আগে নিজের প্রিয় শটের কথা জানালেন রাসেল, দিলেন হুঙ্কারও

 

আজ বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ( rcb )। আর এই ম্যাচে নামার আগে নিজের প্রিয় শটের কথা জানালেন নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল। চিন্নাস্বামী স্টেডিয়ামে অতীতে স্মরণীয় সব ইনিংস রয়েছে রাসেলের। জানালেন, আরও একবার এই মাঠে বড় ইনিংস খেলার অপেক্ষায় রয়েছেন রাসেল।

 

এই নিয়ে রাসেল বলেন, “ ব্যাটের মাঝখান থেকে ছয় মারতে দারুণ লাগে। সেই শট শোনার আগে কানে ইয়ারপ্লাগ লাগিয়ে নিই। মনে হয় যেন বন্দুক থেকে গুলি বেরোনোর শব্দ শুনলাম। লং অনের উপর দিয়ে ছয় মারতে ভালবাসি। যখনই সেদিক দিয়ে ছয় মারার চেষ্টা করি, নিশ্চিত হয়ে নিই যে বলটা বাউন্ডারির ও পারে পড়বে। আমার উদ্দেশ্যই থাকে বল বাউন্ডারির বাইরে পাঠানো। যদি বড় মাঠ হয় তাহলে শটটাও ততটা জোরেই মারি। কিন্তু বোলারের মাথার উপর দিয়ে সরাসরি ছয় মারতে আমার খুব ভাল লাগে।”

 

এরপরই রাসেল আরও বলেন, “ আমি জোরে শট মারতে ভালবাসি। তাই বল যখন গ্যালারিতে অনেক দূরে গিয়ে পড়ে তখন অবাক হই না। আমার ছয় দেখে দর্শকেরা আনন্দে পাগল হয়ে গেলে সেটা দেখতে খুব ভাল লাগে। আমি জানি এই মরশুমে আমার ব্যাট থেকে বিরাট কিছু ছক্কা বেরোবে।”

 

 

আইপিএল-এ হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচেই রাসেলের মারকুটে ইনিংস নজর কেড়েছে। প্রথম ম্যাচে ইডেনে চলে রাসেল ঝড়। ব্যাটের পাশাপাশি বল হাতেও দাপট দেখান তিনি। বেঙ্গালুরুর বিরুদ্ধেও তাঁকে একই ছন্দে পাওয়ার আশায় দল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *