< The Broken News : আসতে চলেছে “দ্য ব্রোকেন নিউজ “,নিউজরুম ড্রামায় ভরপুর হতে চলেছে সিরিজটি , কবে আসবে সিরিজটি ?

The Broken News : আসতে চলেছে “দ্য ব্রোকেন নিউজ “,নিউজরুম ড্রামায় ভরপুর হতে চলেছে সিরিজটি , কবে আসবে সিরিজটি ?

The Broken News

২০২২ সালে দ্য ব্রোকেন নিউজ সিরিজটি দিয়ে ওটিটির পর্দায় পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। এই সিরিজে দেখানো হয়েছিল সাংবাদিকদের জীবন,মিথ্যা প্রতিশ্রুতি ও সংগ্রামের গল্পকে। সততা আর মিথ্যার সেই যুদ্ধের পুনরাবৃত্তি হতে চলেছে সিরিজের দ্বিতীয় সিজনে। আগামি মে-র প্রথম সপ্তাহে মুক্তি পাবে এই সিরিজটি। আর আগে চলতি সপ্তাহে সামনে এল দ্বিতীয় সিজনের ট্রেলার। সোনালি বেন্দ্রে, জয়দীপ আহলাওয়াত এবং শ্রিয়া পিলগাঁওকর এবারও রয়েছেন এই সিরিজে। এছাড়া এই সিরিজে রয়েছেন ফয়সাল রশিদ, ইন্দ্রনীল সেনগুপ্ত, সঞ্জিতা ভট্টাচার্য, তারুক রায়না, অক্ষয় ওবেরয়, সুচিত্রা পিল্লাই, এবং গীতিকা বিদ্যা অহলিয়ানের মত অভিনেতারা।

দুই মিনিট সাতাশ সেকেন্ডের ট্রেলারটি শ্রিয়া দিয়ে শুরু হয়, যিনি রাধা ভার্গবের চরিত্রে অভিনয় করেন, বলেন, “দীপঙ্কর সান্যাল নির্লজ্জভাবে আমাকে জাতীয় টেলিভিশনে সন্ত্রাসী বলেছেন। আমাকে জেলে পাঠানো হয়েছিল। এখন আমার পালা। এই গল্পটি দীপঙ্কর সান্যালকে ধ্বংস করবে। অন্যদিকে, রাধার অনুপস্থিতিতে, আমেনা ওরফে সোনালী বেন্দ্রে একা ‘সাচ’ যুদ্ধে লড়াই করার দায়িত্ব কাঁধে তুলে নেয়।”দুই বছরের ব্যবধানে ফিরে আসা, নতুন সিজনে দুটি সম্প্রচারিত নিউজ চ্যানেল, ‘জোশ 24×7’ এবং ‘আওয়াজ ভারতী’ নতুন উচ্চতায় মতাদর্শের লড়াই দেখতে পাবে ওটিটির দর্শক তা এককথাতেই বলা যায়।

পরিচালক বিনয় ওয়াইকুল মঙ্গলবার সিজন টু-এর ট্রেলার প্রকাশ করে বলেছেন দ্বিতীয় সিজন আরও বেশি নিউজরুম ড্রামায় ভরপুর হতে চলেছে।  তাছাড়া সত্য ও মিথ্যার দ্বন্দ্বের মধ্যে দিয়ে সাংবাদিকদের জীবনসংগ্রামকে তুলে ধরবে দ্য ব্রোকেন নিউজ পার্ট টু। আগামি ৩রা মে থেকে ওটিটির পর্দায় সম্প্রচারিত হবে এই জনপ্রিয় সিরিজটি।

 

 

 

The Broken News

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *